বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গোবিন্দগঞ্জে হিন্দু সম্প্রদায়ের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৬:০৭ পিএম

সারা দেশে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়ি-ঘরে সাম্প্রদায়িক হামলা, প্রতিমা ভাংচুর, লুটপাট, অগ্নিসংযোগ ও হত্যার প্রতিবাদে গাইবান্ধার গোবিন্দগঞ্জে শনিবার দুপুরে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে হিন্দু সম্প্রদায়ের হাজার হাজার মানুষ।
গোবিন্দগঞ্জ পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে একটি বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার শহীদ মিনারে গিয়ে শেষ হয়। এতে উপজেলার ১৭টি ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের হাজার হাজার নারী-পুরুষ, তরুণ, যুবক অংশ গ্রহণ করেন।
বিক্ষোভ শেষে গোবিন্দগঞ্জ শহীদ মিনার চত্বরে উপজেলা পূজা উদ্যান পরিষদের সভাপতি তনয় কুমার দেবের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি রণদেব বকসি সূর্য, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক পৌর কমিশনার রিমন তালুকদার, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শৈলেন্দু মোহন রায় স্বপন, সাধারণ সম্পাদক, আশীষ কুমার রন্টু, সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত পূজা উদ্যাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের নেতৃবন্দ।

উক্ত সমাবেশ চলাকালে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত হয়ে সংখ্যালঘু সম্প্রদায়ের চলমান আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন