মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

মামলা প্রত্যাহারের দাবিতে ব্যবসায়ীদের প্রতিবাদ সভা

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কুমিল্লার মুরাদনগর উপজেলার গাজীরহাট বাজারের ব্যবসায়ীরা প্রতিবাদ সমাবেশ করেছে। প্রায় ৩ শতাধিক ব্যবসায়ী কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের গাজীরহাট বাসস্ট্যান্ডে জড়ো হয়ে গতকাল দুপুরে ওই সমাবেশ করেন।
সমাবেশে বক্তারা বলেন, গাজীরহাট বাজার ব্যবসায়ীদের সুরক্ষার স্বার্থে কিছু গঠনমূলক সিদ্ধান্ত নেয়া হয়। কিন্তু দু:খের বিষয় হচ্ছে, একটি কুচক্র মহলের প্ররোচনায় বলিঘর গ্রামের জালাল মিয়া, সুজন মিয়া ও গাজীপুর গ্রামের সুক্কু মিয়া কুমিল্লার ৮নং আমলী আদালতে ৩টি মামলা করে। মামলায় বাজার কমিটির সাধারণ সম্পাদক ও ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, বাজার কমিটির সদস্য ও থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক রাসেল মিয়া, বাজার কমিটির যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ তারিফ, ব্যবসায়ী মোহাম্মদ জনি ও শিক্ষার্থী সৌরভ মিয়াকে আসামি করা হয়।
বক্তারা আরো বলেন, আসন্ন ইউপি নির্বাচনে কামাল হোসেন ও রাসেল মিয়া আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী। তাই একটি মহলের ইন্ধনে প্রতিহিংসা পরায়ন হয়ে এ ষড়যন্ত্রমূলক মামলা দিয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও হয়রানিমূলক। এ ঘটনায় ব্যবসায়ীদের স্বার্থ যেমন ক্ষুন্ন হচ্ছে, তেমনি ভবিষ্যতে বাজারের সুরক্ষা বা শৃঙ্খলা বিনষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সার্বিক বিবেচনায় ওই ৩টি মামলা প্রত্যাহারের জোর দাবি জানিয়েছে তারা।
বাজার কমিটির উপদেষ্টা ও অগ্রনী ব্যাংকের সাবেক এজিএম আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, কমিটির উপদেষ্টা নাছির উদ্দিন নয়ন মাস্টার, সমাজ সেবক আব্দুর রউফ, সিনিয়র সহ-সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, অর্থ সম্পাদক সফিকুল ইসলাম স্বপন, সদস্য রাসেল মিয়া, ব্যবসায়ী আল-আমিন। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কমিটির উপদেষ্টা গোলাম মহিউদ্দিন মেম্বার, অজিউল্লাহ মাস্টার, খোকন মিয়া, ইউপি সদস্য গোলাম মুর্শিদ, কমিটির সহ-সভাপতি আব্দুল হালিম ও সমাজ সেবক আব্দুল কাদির মেম্বারসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন