সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় দুই ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। এ সময় তাদের কাছে থাকা নগদ ৮২ হাজার টাকা ও অন্যান্য মালামাল খোয়া গেছে।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ব্যক্তিরা হলেন- মইজুল ইসলাম পারভেজ (৩০) ও সুশীল চন্দ্র সরকার (৪৫)। গতকাল শনিবার দুপুরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে পারভেজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান পল্টন থানার এএসআই মো. মোবারক হোসেন। তিনি জানান, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের ফুটপাত থেকে পারভেজকে উদ্ধার করা হয়। হাসপাতালে তার স্টোমাক ওয়াশ করানো হয়েছে। তিনি উত্তরায় একটি বেসরকারি কোম্পানিতে অফিস সহকারী হিসেবে চাকরি করেন।

পারভেজের সহকর্মী মো. ইব্রাহিম খান বলেন, উত্তরা ৪ নম্বর সেক্টরে আমাদের অফিস। পারভেজ অফিসেই থাকেন। সকালে অফিসের কাজে সুতা কিনতে সদরঘাট যাচ্ছিলেন। তার সঙ্গে অফিসের ৪২ হাজার টাকা ছিল। পুলিশের মাধ্যমে খবর পাই তিনি বাসের ভেতর অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। এরপর তাকে হাসপাতালে দেখতে যাই। তার সঙ্গে থাকা টাকার কোনো হদিস পাওয়া যায়নি।

অন্যদিকে নারায়ণগঞ্জ থেকে ঢাকায় আসার পথে মৌমিতা পরিবহনের একটি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন সুশীল চন্দ্র সরকার। তার ছোট ভাই অখিল চন্দ্র সরকার জানান, নারায়ণগঞ্জের সদর থানার চানমারি এলাকায় তাদের বাসা। চাষাড়া মোড়ে সুশীলের একটি শাড়ির দোকান রয়েছে।

অখিল বলেন, নগদ ৪০ হাজার টাকা ও অবিক্রিত কিছু শাড়ি নিয়ে সুশীল ঢাকার নিউমার্কেট এলাকায় যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে তার মোবাইল ফোন থেকে বাসযাত্রীরা কল দিয়ে জানান, তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। এরপর তারা তাকে নীলক্ষেত এলাকায় নামিয়ে দিয়ে যান। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। তার সঙ্গে থাকা ৪০ হাজার টাকা পাওয়া যায়নি। পারভেজকে উত্তরার একটি হাসপাতালে ও সুশীলকে মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির প্রধান বাচ্চু মিয়া জানান, চিকিৎসকের পরামর্শে দুজনের স্টোমাক ওয়াশ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তারা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন