সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সম্প্রীতি বানচালে অপশক্তিকে প্রতিহত করতে হবে

চট্টগ্রামে মাহবুব উল আলম হানিফ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, শান্তি, সম্প্রীতি এবং অগ্রগতি রক্ষায় যে শুভযাত্রায় আমাদের নেত্রী নিবেদিতে হয়েছেন তাকে বানচাল করার জন্য একটি অপশক্তি জেগে উঠেছে। তাদেরকে প্রতিহত করতে হবে।
তিনি গতকাল শনিবার নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন হলে সাবেক কাউন্সিলও ও যুবলীগ নেতা তারেক সোলেমান সেলিম নাগরিক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। কমিটির আহ্বায়ক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. ইফতেখার উদ্দিন চৌধুরী এতে সভাপতিত্ব করেন।
তিনি আরো বলেন, আমরা ক্ষমতায় আছি। কিন্তু কঠিন সময় অতিক্রম করছি। কারণ আমরা আত্মতুষ্টিতে ভোগে দলের অস্তিত্বের ভিত্তিটাকে দুর্বল করে ফেলছি। মনে রাখতে হবে ব্যক্তির চাইতে দল বড়, দলের চাইতে দেশ বড়। দেশটা আমাদের। তাই আমরা কে বড় হব এই প্রতিযোগিতা বাদ দিয়ে নিজের অস্তিত্বের জায়গাটুকু সুদৃঢ় করতে হবে। দলের কঠিন সময়ে যারা থাকেন তারা মূল্যায়িত হবেন।
জামশেদুল আলম চৌধুরীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন