রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সরকারের পদক্ষেপে ভারত খুশি

সিলেটে পররাষ্ট্রমন্ত্রী

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

সাম্প্রদায়িক হামলা ইস্যুতে বাংলাদেশ সরকারের পদক্ষেপকে ‘অত্যন্ত উত্তম’ বলে প্রতিক্রিয়া জানিয়েছে ভারত। ভারতের অনেক স্থানে বাংলাদেশের ঘটনার প্রতিবাদ করলেও তাদের অনেকেই বানোয়াট প্রচারণা চালাচ্ছে। তবে সেদেশের সরকার বাংলাদেশের প্রধানমন্ত্রীর নেয়া পদক্ষেপের প্রশংসা করেছে বলে জানিয়েছেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

মন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশকে অস্থিতিশীল করতে একটি গোষ্ঠী অপতৎপরতা চালাচ্ছে। গতকাল সিলেটে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) কার্যালয় পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি। ড. মোমেন বলেন, দুই বছর পর জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে দেশকে অস্থিতিশীল করতে সাম্প্রদায়িক হামলার মতো অপতৎপরতা চালাচ্ছে একটি গোষ্ঠী। তবে সরকার এসব তৎপরতা মোকাবেলায় কঠোর অবস্থানে রয়েছে।
মন্ত্রী আরো বলেন, ধর্মীয় সম্প্রীতিতে বাংলাদেশ পৃথিবীর মধ্যে ‘নাম্বার ওয়ান’। এদেশে সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে; এমনকি বিভিন্ন ধর্মীয় আচার অনুষ্ঠান পালনে আর্থিক সহায়তাও করছে, যা অন্যান্য দেশে বিরল। ইমজা কার্যালয় পরিদর্শনে পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ অধ্যাপক জাকির হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Tareq Sabur ২৪ অক্টোবর, ২০২১, ১:২৪ এএম says : 0
স্কিপ্টটাতো ভারতেরই লেখা ও অনুমোদিত ছিল। আমাদের অবৈধ সরকার দক্ষতার সাথে মঞ্চায়ন করতে পারেনি বলে ভারত দোষারোপ করবে তা তো হয়না। তাই মৌন সন্তুষ্টির কথা জানানোই স্বাভাবিক।
Total Reply(0)
Habibullah ২৪ অক্টোবর, ২০২১, ৪:৪৬ এএম says : 0
যদি india বাংলাদেশ সম্পর্কে খুশি না হয় তবে কে খুশি হবে? এই ঘটনাটি বাংলাদেশে বসবাসকারী ভারতীয় হিন্দু এজেন্টরা বিশৃঙ্খলা সৃষ্টির জন্য করেছিল।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন