সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির ষড়যন্ত্র চলছে

ভোলায় পরিকল্পনামন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে আমাদের উন্নয়নের পথে বাঁধা সৃষ্টির ষড়যন্ত্র চলছে। আমরা এসব বাঁধাকে মানবো না। দেশের উন্নয়নের পথে বাঁধা সৃষ্টি করা হলে অবশ্যই আমরা ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করবো। যেভাবে আমরা রাজাকারদের নিশ্চিহ্ন করেছি, সেইভাবে বাংলার বুকে বাংলাদেশ বিরোধী কাউকেই স্থান দেয়া হবে না।

গতকাল শনিবার দুপুরে ব্রজগোপাল টাউন হলে উপজেলা পরিষদ আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন। চরফ্যাশন ও মনপুরাকে নদীভাঙন থেকে রক্ষার জন্য প্রস্তাবিত প্রকল্প এলাকা পরিদর্শনের লক্ষ্যে পরিকল্পনামন্ত্রীর আগমন উপলক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, কিছু মানুষের সুখ সয় না। তারা বলে, নির্বাচন করবো না। নির্বাচন না করার অধিকার সবার আছে। কেউ ভোট না দিলে আমরা তাকে বাড়ি থেকে ধরে আনবো না। কিন্তু কেউ যদি বলে যে, নির্বাচন হতে দেবো না। সেটা কি আমরা মানবো? এটা আমাদের দেশ। নির্বাচনের বাইরে এদেশে প্রধানমন্ত্রী হওয়ার আর কোনো পথ নেই। সংসদ সদস্য হওয়ারও কোন পথ নেই।
পরিকল্পনামন্ত্রী বলেন, উন্নয়নের পাশাপাশি আমাদের এখন উন্নত সমাজ গঠন করতে হবে। যে সমাজের মানুষ আবাদ এবং ইবাদত দু’টিই প্রতিপালন করবে। যে সমাজে সকল ধর্ম বর্ণের মানুষ শান্তিতে একত্রে বসবাস করতে পারে, সেই সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বে সরকার কাজ করছে। যে উন্নয়ন সাধারণ মানুষের উপকারে আসবে, যে উন্নয়ন গ্রামের গরীব ও মেহনতি মানুষের জীবনে পরিবর্তন আনবে, শেখ হাসিনাও সেই উন্নয়নই চান। গরীব মানুষের জীবন মান উন্নয়নে চরফ্যাশনের নদীভাঙন এলাকায় কিছু প্রকল্প বাস্তবায়নের প্রয়োজন রয়েছে। এসব প্রকল্প বাস্তবায়নে তিনি সব রকমের সহযোগিতার আশ্বাস দেন।
সমাবেশে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বিশেষ অতিথির বক্তব্য রাখেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও পৌর মেয়র মোর্শেদ বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন পুলিশের বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামানসহ আরও অনেকে। পরে মন্ত্রী মনপুরা উপজেলার নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন