সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মমতা ছুটছেন গোয়ায়, লক্ষ্য বিজেপিকে হারানো

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ৯:০০ এএম

বর্তমানে ভারতীয় ক্ষমতাসীন বিজেপির জন্য গলার কাটা হয়ে উঠছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি একাই মোদিকে নাস্তানাবুত করে ছাড়ছেন। এই জন্য ছুটছেন বিভিন্ন রাজ্যে। আগামী বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভারতের গোয়া রাজ্য সফরে যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। গতকাল শনিবার তৃণমূল নেত্রী মমতা নিজেই টুইট বার্তায় এ কথা জানিয়েছেন।

মমতা লিখেছেন, আগামী ২৮ অক্টোবর প্রথম বার গোয়া সফরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছি। সব ব্যক্তি, সংগঠন এবং রাজনৈতিক দলের কাছে বিজেপি এবং তাদের বিভাজনের নীতিকে পরাস্ত করার জন্য একজোট হওয়ার আহ্বান জানাচ্ছি। গত ১০ বছরে গোয়ার সাধারণ মানুষকে অনেক দুর্ভোগ সইতে হয়েছে।

আরেক টুইটে মমতা বলেন, যৌথভাবে একটি নতুন সরকার গড়ে আমরা গোয়ায় নতুন ভোরের সূচনা করব। গোয়ার জনগণের সেই সরকার আমজনতার প্রত্যাশা পূরণে দায়বদ্ধ থাকবে।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, গত মাসে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেন গোয়ার সাবেক মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো। এরপর কংগ্রেসসহ বিভিন্ন দল ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন একাধিক রাজনৈতিক এবং অরাজনৈতিক ব্যক্তিত্ব। ইতিমধ্যে গোয়ায় দপ্তরও খুলেছে তৃণমূল। গত শুক্রবার তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি হিসেবে নিযুক্ত করা হয়েছে ফেলেইরোকে। এই আবহে আগামী বৃহস্পতিবার তৃণমূল নেত্রীর গোয়া যাত্রাকে ‘তাৎপর্যপূর্ণ’ বলে মনে করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md Abdul Malek ২৪ অক্টোবর, ২০২১, ১০:১৫ এএম says : 0
একটি মানসিকতা পারে একটি সমাজের পরিবর্তন করতে। আমি কোন দেশ, দল,ধর্ম, শাসন পদ্ধতির পক্ষে নই। আমি বিশ্বাস করি মানুষের মানবিকতা। মানুষের মূল্যবোধ। মূখ্যমন্ত্রী মমতার মানবিকতার জয় হোক।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন