রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

পাকিস্তানের বিপক্ষে কোহলি কখনো.......

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ১১:৫৫ এএম | আপডেট : ১২:০১ পিএম, ২৪ অক্টোবর, ২০২১

টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময়
রাত ৮ টায় শুরু হবে ম্যাচটি।
দুই চির প্রতিদ্বন্দ্বির এ মহারণ নিয়ে গত কয়েকদিন ধরেই চলছে হিসাব-নিকাষ। কে কি করবে, কোন দল ভালো করবে এ নিয়ে চলছে আলোচনা ।

পাকিস্তানের বিপক্ষে ভারতের হয়ে কে জ্বলে উঠবেন? এ প্রশ্নে বেশিরভাগই উত্তর দিচ্ছেন, অধিনায়ক কোহলি ভালো করবেন। এর যুক্তিযুক্ত কারণও আছে। কারণটি হলো টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলিই ভারতের হয়ে পাকিস্তানের বিপক্ষে সবচেয়ে সফল ব্যাটসম্যান। তিনি এখন পর্যন্ত বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে তিনটি ম্যাচ খেলেছেন। তিনটি ম্যাচে করেছেন ১৬৯ রান। যা দুই দল মিলিয়ে যে কোন ব্যাটসম্যানের জন্য সর্বোচ্চ রান।

আরেকটি চমক জাগানিয়া খবর হলো পাকিস্তানের বিপক্ষে ২০১২, ২০১৪ ও ২০১৬ বিশ্বকাপে তিনটি ম্যাচ খেলে একটিতেও আউট হননি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। ২০১২ সালে ৬১ বলে ৭৮, ২০১৪ সালে ৩২ বলে ৩৪ ও ২০১৬ সালে ৩৭ বলে ৫৫ রান করে অপরাজিত ছিলেন তিনি।

আর ওই তিনটি ম্যাচেই পাকিস্তানের হারের ভীত গড়ে দিয়েছিলেন কোহলি। এখন আজ যদি পাকিস্তানের কোন বোলার তাকে দ্রুত আউট করে দিতে পারে তাহলে দলের জয়ের সম্ভাবনা বাড়িয়ে দিতে পারবে এ নিয়ে কোন সন্দেহ নেই। এখন দেখার বিষয় পাকিস্তান থেকে কে সেই ভাগ্যবান বোলারটা হন!।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন