বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

হিন্দুপল্লীতে সহিংসতার ঘটনায় সদ্য সাবেক ছাত্রলীগ নেতা সৈকতের নামে মামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ২:৪৮ পিএম

রংপুরের পীরগঞ্জে হিন্দুপল্লীতে সহিংসতার ঘটনায় ‘প্রধান অভিযুক্ত’ সদ্য সাবেক ছাত্রলীগ নেতাসহ দুইজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে র‍্যাব। আসামিরা হলেন সৈকত মণ্ডল ও তার সহযোগী বটেরহাট মসজিদের ইমাম রবিউল ইসলাম।

পীরগঞ্জ থানায় রোববার (২৪ অক্টোবর) সকালে এই মামলা করেন র‍্যাব-১৩-এর ডিএডি আবদুল আজিজ। মামলার তদন্তভার দেওয়া হয়েছে থানার উপপরিদর্শক সুদীপ্ত শাহীনকে। এএসপি কামরুজ্জামান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সৈকত ও রবিউলকে বেলা আড়াইটার দিকে পীরগঞ্জ আমলি আদালতের বিচারক ফজলে এলাহী খানের আদালতে তোলা হবে।

সৈকত মণ্ডল কারমাইকেল কলেজের ছাত্রলীগ নেতা ছিলেন। ফেসবুকে উসকানিমূলক পোস্ট দেওয়ায় সম্প্রতি তাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়ার কথা জানায় ছাত্রলীগ। হিন্দুপল্লীতে অগ্নিসংযোগ, লুটপাট ও ভাঙচুরের ঘটনায় রিমান্ডে থাকা ৩৭ আসামিকেও দুপুরের পর আদালতে তোলা হবে। নতুন করে তাদের রিমান্ডে নেওয়া হবে না বলে জানিয়েছে পুলিশ।

ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগ তুলে গত রোববার রাতে পীরগঞ্জের রামনাথপুর ইউনিয়নের উত্তরপাড়ায় হিন্দু সম্প্রদায়ের অন্তত ২৩টি বাড়িঘরে হামলা চালানো হয়। এতে ক্ষতিগ্রস্ত হয় ৬০টি পরিবার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন