মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

ফের জেগে উঠেছে দেশের ক্রীড়াঙ্গন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ৫:৫৫ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাস পরিস্থিতি কাটিয়ে ফের জেগে উঠেছে বাংলাদেশের ক্রীড়াঙ্গন। ধীরে ধীরে দেশের সব ক্রীড়া ফেডারেশনই আবারো খেলাধুলায় সক্রিয় হয়ে উঠেছে। বর্তমানে তারা দেশ-বিদেশের বিভিন্ন প্রিিতযোগিতায় অংশ নিয়ে ব্যস্ত সময় পাড় করছে। রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমসের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ তথ্য জানান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি।

তিনি বলেন, ‘সাংবাদিকদের পেশাগত দায়িত্বের পাশাপাশি শরীর ও মন ভালো রাখা প্রয়োজন। এক্ষেত্রে ডিআরইউ ইনডোর গেমস ভূমিকা পালন করে।’ সরকারের পক্ষ থেকে ডিআরইউকে সার্বিক সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি দেন ক্রীড়া প্রতিমন্ত্রী। রাসেল আরো বলেন,‘করোনা পরিস্থিতির মধ্যে দেশের ক্রীড়া ফেডারেশনগুলোতে অচলাবস্থা তৈরি হয়েছিল। বর্তমানে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আসার ফলে আবারো ফেডারেশনগুলো সক্রিয় হয়েছে। দেশ-বিদেশের বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সরকারের পক্ষ থেকে তাদের সার্বিক সহযোগিতা করা হচ্ছে।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে রোববার শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ম্যাচ থাকায় ক্রীড়া প্রতিমন্ত্রী তার বক্তব্যে বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্য কামনা করে সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী বলেন, ‘ডিআরইউ সাংবাদিকদের সংগঠন। সাংবাদিকদের পেশাগত দায়িত্বের বাইরে মনের খোরাক যোাগাতে প্রতিবছর ইনডোর গেমসসহ নানা খেলাধুলার আয়োজন করা হয় ডিআরইউর পক্ষ থেকে। এ ধারাবাহিকতায় এ বছর ইনডোর গেমসে ২১টি ইভেন্টে খেলা হয়েছে। ডিআরইউ সদস্য, তাদের পরিবার ও সন্তানরা এই ইভেন্টগুলোতে অংশ নিয়েছেন। এতে বিভিন্ন ধাপে দেয়া হয়েছে ৭২টি পুরস্কার।’

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিআরইউ’র সহ-সভাপতি ওসমান গনি, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মইনুল হাসান সোহেল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার ডন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন