শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

প্রতিরক্ষা খাতের মতোই যোগাযোগ অন্যের হাতে রাখতে পারি না : প্রেসিডেন্ট এরদোগান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ১০:৩২ পিএম

প্রতিরক্ষা খাতের মতোই সামাজিক যোগাযোগমাধ্যমসহ যোগাযোগ খাত সম্পূর্ণভাবে অন্যের হাতে রাখা যায় না বলে মন্তব্য করেছেন তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান। ইস্তাম্বুলে তুরস্কের যোগাযোগ দফতরের আয়োজনে তুর্কি দেশগুলোর সহযোগিতা সংস্থা টার্কিক কাউন্সিলের মিডিয়া ফোরামের অনুষ্ঠানে এক ভিডিও বার্তায় তিনি এই মন্তব্য করেন । -আনাদুলু এজেন্সি

রজব তাইয়েব এরদোগান শুক্রবার বলেন , ' আমরা যেভাবে প্রতিরক্ষা শিল্প ও সামরিক বিষয়ে বিদেশীদের ওপর সম্পূর্ণ নির্ভর করতে পারি না , তেমনিভাবে যোগাযোগের বিষয়টি অন্যদের ওপর ছেড়ে দিতে পারি না। ' তুর্কি প্রেসিডেন্ট বলেন , অন্য কৌশলগত বিষয়ের মতোই আমাদের সংবাদমাধ্যম ও যোগাযোগ সংক্রান্ত বিষয় নিজেদেরকেই নিয়ন্ত্রণ করতে হবে।

তিনি আরও বলেন , সামাজিক যোগাযোগমাধ্যমের প্ল্যাটফর্মে তত্ত্বাবধানহীনতা বর্তমানে গণতন্ত্র , সামাজিক স্বস্তি ও জাতীয় নিরাপত্তাকে হুমকির মুখে ফেলেছে । তিনি বলেন , সারাবিশ্বের লাখ লাখ ' প্রতিরক্ষাহীন ' মানুষ মিথ্যা ও ভিত্তিহীন খবরের কারণে বিষণ্ণ হয়ে পড়ছেন । এই বিষয়ে তুর্কি বিশ্ব ও সংশ্লিষ্ট দেশগুলোকে উদ্যোগ গ্রহণ , অভিজ্ঞতার আদানপ্রদান ও সুযোগের কার্যকর ব্যবহারের জন্য আহ্বান জানান তুর্কি প্রেসিডেন্ট ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
bongob... ২৫ অক্টোবর, ২০২১, ৭:২০ এএম says : 0
Specially lies and propaganda of jEsus missionaries against Islam is unprecedented, It causes depression among average muslims in the west. It is not possible in the old age for an average immigrant muslims to be an scholar of Islam. But if this continues, becoming Islamic scholar would become a farze aiyen for every single muslim. Then how we would study secular education which is needed. Muslim world definitely cannot rely of western social media. Their search engine is biased against islamic literatures and in favour of jesus- missionaries lie-hate-deception-propaganda filled literatures.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন