সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

মার্সেইর চাপে চুপসে ছিলেন মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১১:২৯ এএম

লিগ ওয়ানে মার্সেইর বিপক্ষে গতকাল রাতে ০-০ গোলের ড্র করেছে পিএসজি। যদিও এই ড্রই পিএসজির জন্য অনেক কিছু। কারণ তারা এখন পর্যন্ত ১১টি ম্যাচ খেলে মাত্র একটি ম্যাচে হেরেছে। সব মিলিয়ে সাত পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকে লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে আছে তারা।

এ ম্যাচটিতে মেসিকে কঠিনভাবে চাপে রেখেছিল মার্সেইর খেলোয়াড়রা। আর তাই খুব বেশি কিছু করতে পারেননি তিনি। প্রথমার্ধে গোলপোস্টের খুব কাছ থেকে একটি হেড করেছিলেন আর্জেন্টাইন সুপারস্টার। এটিই ছিল পুরো ম্যাচে তার একমাত্র আক্রমণ।

মার্সেই আর পিএসজির ম্যাচ মানেই উত্তেজনা। মাঠে এ দুই দলের খেলোয়াড়দের মধ্যে মারামারি পর্যন্ত লেগে যায়। আর দর্শকদের মধ্যে উত্তেজনা ছড়ানোর বিষয়টি খুবই স্বাভাবিক। গতকালও পিএসজি যখন কর্নার নিতে যাচ্ছিল তখন তাদের লক্ষ করে গ্যালারি থেকে বিভিন্ন কিছু মারা হচ্ছিল। এ কারণে খেলা বন্ধ হয়। আবার একটা সময় মেসির কাছে চলে আসেন এক যুবক।

পিএসজির এ ম্যাচটির একাদশের আক্রমণভাগ কোচ মারিসিও পচেত্তিনো সাজান নেইমার, মেসি ও ডি মারিয়াকে নিয়ে। কিন্তু এ তিনজনের পারফরমেন্স নিয়ে প্রশ্ন উঠছে।

মার্সেইর খেলোয়াড়রা সব সময় পিএসজির খেলোয়াড়দের উপর ক্ষীপ্ত ভাব নিয়ে খেলেন। এ কারণে পিএসজি গতকাল খু্ব বেশি আক্রমণ করতে যেতে পারেনি। বিশেষ করে চাপে পরে মেসিতো চুপসে ছিলেন।

মেসি পিএসজিতে যোগ দেয়ার পর তিনটি গোল করেছেন। এর তিনটিই এসেছে চ্যাম্পিয়ন্স লিগে। কিন্তু লিগ ওয়ানে চারটি ম্যাচ খেলে একটিতেও গোল পাননি তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন