বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবার মিউজিক্যাল ফিল্মে ওমর সানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১:৫০ পিএম

প্রথমবার মিউজিক্যাল ফিল্মে কাজ করলেন ঢাকাই সিনেমার নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। একজন ভক্তের ভালোবাসা এবং সেই ভক্তের কাছে ‘স্বপ্নের নায়ক’ ওমর সানীকে ঘিরে তৈরী গানটির শিরোনাম ‘স্বপ্নের নায়ক’। মূলত ‘স্বপ্নের নায়ক’ গানকে ঘিরে চলচ্চিত্র পরিচালক জাহিদ হোসেন নির্মাণ করেছেন এই মিউজিক্যাল ফিল্ম। গত ২২ অক্টোবর রাজধানীর বিএফডিসি ও উত্তরার বিভিন্ন লোকেশনে মিউজিক্যাল ফিল্মের’র দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

জাহিদ হোসেন জানান, এটি তার লেখা প্রথম কোন গীতিকবিতা। তাই নিজের ভেতরের আবেগ অনুভূতি ঠিকঠাকভাবে ফুটিয়ে তোলার জন্য তিনি নিজেই মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন।

ওমর সানী বলেন, ‘আমাকে ঘিরে একজন ভক্তের নানান স্বপ্ন নিয়েই মূলত এই মিউজিক্যাল ফিল্ম। তার স্বপ্নে সারাক্ষণ আমিই থাকি। একটা সময় এসে সেই মেয়ে ভক্ত অসুস্থ হয়ে পড়ে। তখনও তার কল্পনাজুড়ে আমি। শেষ পর্যন্ত কী হয় তা জানার জন্য মিউজিক্যাল ফিল্মটি প্রকাশের অপেক্ষায় থাকতে হবে। জাহিদ ভাই প্রথম গান লিখেছেন, এক কথায় অসাধারণ। আমার সঙ্গে আমার ভক্তের ভূমিকায় যে অভিনয় করেছে সেও ভালো করার চেষ্টা করেছে। আমি যথেষ্ট সহযোগিতা করার চেষ্টা করেছি।’

জাহিদ হোসেন আরো জানান এই মিউজিক্যাল ফিল্মটিতে ভক্তের ভূমিকায় অভিনয় করেছেন মিমি তাকসির মৌসুমী। মৌসুমী বলেন, ‘এমন চমৎকার একটি মিউজিক্যাল মুভিতে কাজ করার সুযোগ পেয়ে সত্যিই ভীষণ আবেগাপ্লুতহ আমি। শ্রদ্ধেয় সানাী ভাইয়া আমাকে ভীষণ সহযোগিতা করেছেন।’

এদিকে সম্প্রতি সানীর স্ত্রী চিত্রনায়িকা মৌসুমী মেয়ে ফাইজাকে নিয়ে যুক্তরাষ্ট্র গেছেন। ভিসা জটিলতায় সানী যেতে পারেননি। ফাঁকা সময়টাতে তাই নতুন কাজে মনোযোগ দিয়েছেন এই তারকা।

উল্লেখ্য, ঢাকাই সিনেমায় ওমর সানীর অভিষেক হয়েছিল ১৯৯২ সালে। নুর হোসেন বলাইয়ের ‘এই নিয়ে সংসার’ চলচ্চিত্রের মাধ্যমে পর্দায় তাকে প্রথম পাওয়া যায়। এরপর নায়ক থেকে খল, এমনকি পার্শ্ব অভিনেতা হিসেবেও কাজ করে চলেছেন এই তারকা। বড় পর্দার পাশাপাশি নাটক-বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন