বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শ্রোতাদের মন মাতাতে আঁখি আলমগীরের কন্ঠে আসছে সোহাগের ‘জীবন সাগর কুলে’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৪:৩৪ পিএম

জনপ্রিয় গায়িকা আঁখি আলমগীরের কন্ঠে আসছে নতুন গান, ‘জীবন সাগর কুলে, মনের ডায়েরী ‍খুলে’। গানটি লিখেছেন বহু প্রতিভাবান লেখক কামরুল হাসান সোহাগ এবং গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন শামীম মাহমুদ। গায়িকা আঁখি আলমগীর বিগত দিনের সফল গানগুলো মতো এ গানটি নিয়েও বেশ আশাবদী।

গান প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, অনেকদিন পর আমার নিজের একক গান নিয়ে আসছি। তবে আমার অন্য গানগুলো থেকে ‘জীবন সাগর কুলে, মনের ডায়েরী ‍খুলে’ গানে আমার আবেদনটা একটু ভিন্নই। সম্পূর্ণ নতুন রূপে আমি হাজির হচ্ছি শ্রোতা-দর্শকদের সামনে। গানটিতে যখন কণ্ঠ দিয়েছি, তখনই অনেক ভালো লেগেছে। এ গানটি শ্রোতাদের কাছে দারুণ সাড়া ফেলবে বলে আমার বিশ্বাস। গানটি সম্পর্কে গীতিকার কামরুল হাসান সোহাগ বলেন, বর্তমানে গানের জগতের দুঃসময় চলছে। এখনকার তরুণরা গানের চেয়ে নাটক আর হাস্যরসক ভিডিও গুলোর দিকে বেশি ঝুঁকছে। তাই সুস্থ ধারার বাংলা গনের সৃজন করাই শ্রোতাদের প্রত্যাশা।

তিনি বলেন, আঁখি আলমগীরের কন্ঠে নতুন এ গানটির সাবলিল ভাষা ও চমৎকার পরিবেশনা শ্রোতাদের মনে ভালো লাগা তৈরি করবে, শ্রোতারা এ গানটির মাধ্যমে নতুনত্ব খুঁজে পাবে। গানের সুরকার শামীম মাহমুদ বলেন, ‘জীবন সাগর কুলে, মনের ডায়েরী ‍খুলে’ শিরোনামে নতুন এ গানটি শ্রোতাদের মনে স্থায়ী জায়গা করে নিবে বলে আমি মনে করি। ক্লাসিক গানের জনপ্রিয়তা সব সময়ই লক্ষণীয়। গানের কথা ও আঁখি আলমগীরের মিষ্টি কন্ঠে গানটি শ্রোতাদের বাংলা গানের প্রতি আগ্রহী করে তুলবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন