বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

তৃতীয় দফার জিজ্ঞাসাবাদ এড়িয়ে গেলেন অনন্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৫:৫১ পিএম

তৃতীয় দফার জিজ্ঞাসাবাদ এড়িয়ে গেলেন চাঙ্কি পান্ডে কন্যা ও বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তৃতীয় দফার জিজ্ঞাসাবাদে আজ উপস্থিত হচ্ছেন না অনন্যা পান্ডে। আজ এনসিবির অফিসে হাজিরা দেওয়ার কথা ছিল তার। কিন্তু নিজের ব্যক্তিগত কারণ দেখিয়ে এনসিবির সমন এড়িয়ে গেলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, আগে থেকেই আজ কয়েকটি ব্যক্তিগত কাজ ছিল অনন্যার। তাই নিজের ব্যক্তিগত কারণ দেখিয়ে এনসিবির কাছে অন্য কোনওদিন তাকে জেরার জন্য অনুরোধ করেন তিনি। এনসিবিও তার অনুরোধ গ্রহণ করেছে বলে জানা গিয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার ও শুক্রবার, পরপর দু-দিন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের ম্যারাথন জেরার মুখে পড়েন চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা।

মাদক মামলায় যেমন একের পর এক নাম জড়াচ্ছে স্টারকিডদের। এছাড়া এই মামলার অন্যতম তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়েও চরম বিতর্কে। তার বিরুদ্ধে উঠে এসেছে বেশ কিছু অভিযোগ। এ প্রসঙ্গে সোমবার, মাদক নিয়ন্ত্রক সংস্থা ও এনসিবি কর্তা সমীর বিশেষ এনডিপিএস আদালতে হলফনামাও জমা দিয়েছেন।

জানা গিয়েছে, হলফনামায় তার বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন সমীর।

এদিকে গত দু সপ্তাহের বেশি সময় ধরে জেলের ঘানি টানছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। তাই নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে মুম্বাই হাইকোর্টে জামিনের আবেদন করেছেন আরিয়ানের আইনজীবী। আগামীকাল (২৬ অক্টোবর) হাইকোর্টে হবে শাহরুখ পুত্রের জামিনের শুনানি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md Rejaul Karim ২৫ অক্টোবর, ২০২১, ৮:৪৪ পিএম says : 0
শাহরুখপুত্রকে গ্রেফতারের পর থেকে মাদক নিয়ে বেশ হৈ চৈ চলচ্ছে।। কিন্তুু প্রশ্ন হল ঃ যেখানে মদ জাতীয় যাবতীয় নেশার উপর নিষেধ্যঙ্গা নেই সেখানে একজন সংখ্যালঘু শাহরুখপুত্রকে মাদকের দোহাই দিয়ে আটকে রাখা কতটা সমীচিন বা রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার নয় কি???
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন