রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ৩ ভাই মিলে চুরি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৭:০৫ পিএম

তারা ৩ ভাই। চুরি, ছিনতাইয়ের দায়ে জেল খেটেছেন একাধিকবার। তারপরও ছাড়েননি চুরি। ২ ভাইকে যাত্রী সাজিয়ে বড় ভাই রিকশা নিয়ে ঘুরে বেড়ান নগরীর বিভিন্ন অলিগলিতে। সুযোগ পেলেই তাদের একজন পাইপ বেয়ে উঠে যান কোনো ভবনে। পাহারায় থাকেন অন্য ২ ভাই। গ্রিল কেটে চুরি করেই সটকে পড়েন সেখান থেকে।
নগরীর কোতোয়ালী থানা এলাকায় একটি চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে পুলিশ এ ৩ ভাইসহ ৫ জনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চুরি করা নগদ টাকা, ডলার, হীরার আংটি ও ব্রেসলেট ও স্বর্ণালঙ্কার।
গ্রেফতার ৩ ভাই হলেন- মো. মঈনুদ্দীন, রহিম উদ্দিন ও ইব্রাহিম খলিল। এদের মধ্যে মঈনুদ্দীন ও রহিমকে রোববার রাতে গ্রেফতার করা হয়। ইব্রাহিম আগেই গ্রেফতার হন। ওই রাতে মঈনুদ্দীনের স্ত্রী নয়ন তারা এবং মো. জাহাঙ্গীর নামে আরেকজনকে গ্রেফতার করা হয়।
কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন জানান, আসকার দিঘীর পাড় এলাকার একটি বাসায় গত ১১ অক্টোবর গভীর রাতে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় করা মামলার তদন্তে ৩ ভাইয়ের সম্পৃক্ততা পাওয়া যায়।
গত ১৩ অক্টোবর ইব্রাহীমকে সন্দেহজনক আসামি হিসেবে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে তথ্য নিয়ে টানা অভিযান চালিয়ে অন্য ২ ভাইসহ ৪ জনকে গ্রেফতার করে বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। ১১ অক্টোবর রাতে আসকার দিঘীর পাড়ের ‘এবিসি মাহবুব হিলস’ ভবনের সানশেড বেয়ে ৩য় তলায় উঠেন মঈনুদ্দীন।
বারান্দার গ্রিল বাঁকা করে আমেরিকান প্রবাসী একজনের ঘরে প্রবেশ করে। সেখান থেকে ৩৫টি হীরার আংটি, ৪ জোড়া হীরার দুল, ৫টি হীরা ও স্বর্ণ মিশ্রিত ব্রেসলেট, নগদ ৩ লাখ টাকা ও ৩ হাজার ১০০ ইউএস ডলার চুরি করে তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন