শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

সফল আন্দোলনের জন্য দরকার নেতা-কর্মীদের ইস্পাতকঠিন ঐক্য : আমান উল্লাহ আমান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৭:৫৫ পিএম

তৃণমূল সংগঠিত ও শক্তিশালী হলেই রাজপথের আন্দোলন সফল হবে বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক। তিনি বলেন, সেই আন্দোলনের অগ্রভাগে থাকবে ঢাকা মহানগর উত্তর। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায়ে অগ্রণী ভূমিকা পালন করবে বলেও তিনি উল্লেখ করেন। প্রধান অতিথির বক্তব্যে আমান উল্লাহ আমান বলেন, এই কর্মী সম্মেলন হলো তৃণমূলের জাগরণ। ঢাকা মহানগর উত্তর বিএনপি হবে আন্দোলন সংগ্রামের মডেল ইউনিট। একটি সফল আন্দোলনের জন্য দরকার নেতা কর্মীদের ইস্পাতকঠিন ঐক্য।

আজ সোমবার রাজধানীর দারুস সালাম থানার অর্ন্তগত ৯ ও ১০ নং ওয়ার্ডের কর্মী সম্মেলনে তারা এসব কথা বলেন। বিপুল উৎসাহ ও উদ্দীপনা, স্বতঃস্ফূর্ত অংশগ্রহনের মাধ্যমে এই ওয়ার্ডের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। আমিনুল হক বলেন, বর্তমান ঢাকা মহানগর উত্তর বিএনপির লক্ষ্যই হচ্ছে তৃণমূলকে সংগঠিত করা। সকল পর্যায়ের নেতৃত্ব হবে তৃণমূল কর্তৃক নির্বাচিত। দল, দেশ ও জিয়া পরিবারের কাছে বিশ্বস্ত নেতৃত্বকে নির্বাচিত করার আহ্বান জানান তিনি। দারুস সালাম থানার ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দীক সাজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান। আরও উপস্থিত ছিলেন, মিরপুর জোনের সাংগঠনিক টিম প্রধান ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মহানগর বিএনপির সদস্য আবুল হোসেন আব্দুল, হাজী মোহাম্মদ ইউসুফ, তুহিনুল ইসলাম তুহিন, আহসান উল্লাহ চৌধুরী হাসান, হাফিজুল হাসান শুভ্র।

কর্মী সম্মেলনে ৯ ও ১০নং ওয়ার্ডের বিএনপির নেতৃবৃন্দ তাদের নিজ নিজ সাংগঠনিক পরিচয় তুলে ধরেন। নেতৃবৃন্দ দীর্ঘদিন পর নিজ নিজ ওয়ার্ডের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেন। ওয়ার্ডের বিএনপি নেতা সৌরভ, বাচ্চু, ইকবাল, জিয়া, ফারুক, দীপু, মামুন, সোহেল খান, ভূট্টো, জহির ও রতন বক্তব্য দেন। প্রধান অতিথির বক্তব্যে আমান উল্লাহ আমান বলেন, এই কর্মী সম্মেলন হলো তৃণমূলের জাগরণ। ঢাকা মহানগর উত্তর বিএনপি হবে আন্দোলন সংগ্রামের মডেল ইউনিট। একটি সফল আন্দোলনের জন্য দরকার নেতা কর্মীদের ইস্পাতকঠিন ঐক্য। অতীতের সকল ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের প্রস্তুতি নিতে হবে। ঢাকা মহানগর উত্তর বিএনপি সকল সময় তৃণমূল কর্মীদের পাশে আছে এবং থাকবে। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে সরকারকে বাধ্য করতে তৃণমূলকে সংগঠিত করাই আমাদের লক্ষ্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন