বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ট্রিপল মার্ডার মামলায় আ’লীগ-ছাত্রলীগ নেতাসহ ২২ জনের বিরুদ্ধে চার্জশিট

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৯:০২ পিএম

খুলনার খানজাহান আলী থানার মশিয়ালি এলাকায় ট্রিপল মার্ডারের চার্জশিট দাখিল হয়েছে। আজ সোমবার বিকালে আলোচিত এ মামলায় বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা শেখ জাকারিয়াসহ ২২ জনকে আসামি করে মুখ্য মহানগর হাকিম আদালতে মামলার চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা ডিবির ইন্সপেক্টর রাধে শ্যাম।

খুলনা মেট্রোপলিটন পুলিশের ডিবির ডেপুটি কমিশনার বি এম নুরুজ্জামান চার্জশিট দাখিলের সত্যতা নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, চার্জশিটভুক্ত আসামিদের মধ্যে বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা শেখ জাকারিয়া, তার বড় ভাই শেখ মিলটন, তার ছোট ভাই মহানগর ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি শেখ জাফরিন হাসান, জাকারিয়ার চাচাতো ভাই রেজওয়ান শেখ রাজু ও জাহাঙ্গীর, জাফরিনের শ্যালক আরমান হোসেন, রহিম আকুঞ্জিসহ ১৫ জন গ্রেপ্তার এবং ৭ জন পলাতক রয়েছে। গ্রেপ্তার হওয়া ১৫ জন আসামির মধ্যে ১১ জন বিভিন্ন সময়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিল।

পুলিশ জানায়, বিরোধের জের ধরে ২০২০ সালের ১৬ জুলাই নগরীর খানজাহান আলী থানার মশিয়ালী এলাকায় শেখ জাকারিয়া ও তার সহযোগীদের গুলিতে ৩ জন নিহত ও ৭ জন আহত হন। নিহতরা হলেন পাটকল শ্রমিক নজরুল ইসলাম, দিনমজুর গোলাম রসুল ও কলেজ ছাত্র সাইফুল ইসলাম।

এ ঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসী হত্যাকারীদের বাড়িতে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ করে। ২ দিন পর ১৮ জুলাই নিহত সাইফুল ইসলামের বাবা মোঃ শহীদুল ইসলাম বাদি হয়ে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেন। মামলায় ২২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয় ১৫/১৬ জনকে আসামি করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন