মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চৌমুহনীতে মন্দিরে হামলার ঘটনায় আরো গ্রেফতার ১১

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

চৌমুহনীতে মন্দিরে হামলা ও সহিংসতার ঘটনায় আরও ১১জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে বিএনপি, জামায়াত, সেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের কয়েকজন নেতা রয়েছে। গতকাল সোমবার দুপুরে পুলিশ সুপারের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

গ্রেফতারকৃত নেতারা হচ্ছেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ফয়সাল ইনাম কমল, বিজবাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জামায়াত নেতা মো. হারুনুর রশিদ, জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মো. রায়হান, চরমটুয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক ফয়সাল বারী চৌধুরী, ছাত্রদলের সদস্য সচিব বেলায়েত হোসেন। বেগমগঞ্জের মীরওয়ারিশপুরের আলাউদ্দিন, নরোত্তমপুরের ফজলুর করিম সুমন, চরহাজারীর মিন্টু, ছয়ানী টগবার পারভেজ হোসেন, দক্ষিণ পেয়ারাপুরের আব্দুল বারেক এবং হাজীপুরের আব্দুল বাকী শামীম।
পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গত রোববার রাত থেকে গতকাল সোমবার ভোর পর্যন্ত জেলার বিভিন্নস্থানে গোয়েন্দা সহায়তায় পুলিশ ও ডিবি অভিযান চালিয়ে মন্দিরে হামলার সাথে বিভিন্নভাবে জড়িত আরও ১১জনকে গ্রেফতার করে। ফয়সাল ইনাম কমল ও হারুনুর রশিদ কুমিল্লার ঘটনার পর থেকে সামাজিক যোগাযোগের মাধ্যমে সাম্প্রদায়িক পোস্ট, গোপন বৈঠকসহ বিভিন্ন উসকানিমূলক কার্যক্রম করে আসছিল। এছাড়াও অপরদের ওইদিনের ধারণকৃত সিসিটিভি ফুটেজ দেখে গ্রেফতার করা হয়েছে।
তিনি আরও জানান, সেচ্ছাসেবক দলের নেতা কমলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হবে। তার বিরুদ্ধে আগের ৩২টি মামলা রয়েছে এবং বেগমগঞ্জে হামলার ঘটনায় দায়ের করা মামলাগুলোতে তাকে সোন এরেস্ট দেখানো হবে। ১৬৪ ধারায় তার জবানবন্দি নেয়ার পর রিমান্ডের আবেদন করা হবে। বেগমগঞ্জের ঘটনায় এ পর্যন্ত ১১টি মামলায় ১৩৫জনকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন