শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

গ্যালারিতে কাঁদলেন বাবরের বাবা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

কত কিংবদন্তিকেই তো অধিনায়ক হিসেবে পেয়েছে পাকিস্তান। ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিস, ইনজামাম-উল-হক পাকিস্তানের ভার বয়েছেন। ইমরান খান তো বিশ্বকাপই জিতিয়েছেন। ইউনিস খানও পাকিস্তানকে এনে দিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের স্বাদ। কিন্তু একটা কাজ কেউই করতে পারেননি। বিশ্বকাপে ভারতকে হারানোর স্বাদ পাননি তাদের কেউ।
২৪ অক্টোবর দিনটা পাকিস্তান ক্রিকেটে অনন্য হয়ে থাকবে। কালই প্রথমবারের মতো বিশ্বমঞ্চে ভারতকে হারাল পাকিস্তান। আর তাতেই ইমরান খান, ওয়াসিম আকরামদের টপকে গেলেন বাবর আজম। বিশ্বকাপে ভারতকে হারানো প্রথম পাকিস্তানি অধিনায়ক এখন এ ২৭ বছর বয়সী। গ্যালারিতে বসে ঐতিহাসিক এ মুহ‚র্ত দেখে আবেগে কেঁদে ফেলেন বাবর আজমের বাবা।
পাকিস্তানের জয়ের মুহ‚র্তে আশপাশে থাকা সমর্থকেরা যখন এসে আজম সিদ্দিকীকে অভিনন্দন জানাচ্ছিলেন, তখন আর আবেগ ধরে রাখতে পারেননি তিনি। বহু চেষ্টা করেও কান্না থামাতে পারেননি। আর তার এ কান্না সামাজিক যোগাযোগমাধ্যমে দাবানলের মতো ছড়িয়ে পড়ে।
আর ছেলের ওপর কতটা আস্থা ছিল আজম সিদ্দিকীর সেটা জানা গেল এক পাকিস্তানি সাংবাদিকের সুবাদে। তার কান্নার সে ভিডিও শেয়ার দিয়ে মাজহার আরশাদ নামের এ পরিসংখ্যাননির্ভর এই সাংবাদিক জানিয়েছেন, ‘উনি বাবর আজমের বাবা। তার জন্য আনন্দিত। ২০১২ সালে আদনান আকমলের বউভাতে প্রথম তার সঙ্গে দেখা হয়েছিল। পাকিস্তান দলে অভিষেক হতে বাবরের তখনো তিন বছর বাকি। আমার এখনো পরিষ্কার মনে আছে, তখন বাবরের বাবা কী বলেছিলেন, ‘শুধু অভিষেক হতে দাও। সামনে বাবরই রাজত্ব দেখাবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন