বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পাকিস্তানের জয়ে বিয়ের আসরে কনের উচ্ছ্বাস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৯:৪০ এএম

চারদিকে বাজছে বিয়ে সানাই। বর এসে হাজির কনের সেদিকে নজর নেই। তিনি ব্যবস্ত মোবাইলে পাক-ভারতের ক্রিকেট খেলা নিয়ে। শুধু কি কনে বিয়ের আসরের অনেক অতিথীর একই অবস্থা। অবশেষে জয় পায় পাকিস্তান। আর তাতে বিয়ের উৎসব পরিণত হয় পাকিস্তান বিজয় উৎসবে।

জানা যায়, ক্রিকেট বিশ্বের দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের লড়াই, না দেখে কি থাকা যায়! বিয়ের আসরেও এই ম্যাচ দেখা থেকে নিজেকে বিরত রাখতে পারেননি এক নতুন কনে।

রোববার দুবাইতে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভসে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ভারত-পাকিস্তান। বিয়ের আসরে কাশ্মীরের এক কনের দুই চির প্রতিদ্বন্দ্বীর সেই ম্যাচ দেখার এক ছবি ইতোমধ্যে ভাইরাল নেট দুনিয়ায়।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, মেহেদি রাঙানো হাতে স্মার্টফোনে ভারত-পাকিস্তানের ম্যাচ দেখছেন কনে। কাশ্মীরের এই কনের ক্রিকেট দেখার ছবিটি মুহূর্তে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারত-পাকিস্তান ম্যাচ মানে সব সময় উত্তেজনার। টি-টোয়েন্টি বিশ্বকাপের এই লড়াই শুরুর আগেই উত্তেজনা ছড়িয়ে পড়ে কাশ্মীর থেকে ক্রিকেট বিশ্বের সর্বত্র। প্রায় দুই বছর পর মুখোমুখি হয় দুই দল।

এই লড়াইয়ে ১০ উইকেটের বড় জয় পায় পাকিস্তান। ভারতের দেওয়া ১৫২ রানের টার্গেট ১০ উইকেট হাতে রেখে জিতে নেয় তারা। বিশ্বকাপের মঞ্চে টিম ইন্ডিয়ার বিপক্ষে এটিই পাকিস্তানের প্রথম জয়।

বাবর আজম-শাহীন আফ্রিদিদের এই ঐতিহাসিক জয় আতশবাজি ও পটকা ফুটিয়ে উদযাপন করেছে ভারত শাসিত কাশ্মীরের জনগণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৬ অক্টোবর, ২০২১, ১২:১১ পিএম says : 0
আল্লাহ মানুষকে খেলতাম আসার জন্য সৃষ্টি করে নাই মরে গেলে আল্লাহ জাহান্নামে ক্রিকেট খেলা দেখাবে ইনশাল্লাহ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন