বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নায়িকা পরীমণি আদালতে হাজিরা দেবেন আজ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৯:৫৫ এএম

চিত্রনায়িকা পরীমণি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) আদালতে হাজিরা দেবেন। ঢাকার মহানগর দায়রা জজ আদালতে এই হাজিরা দিতে যাওয়া কথা রয়েছে তার।

বিষয়টি নিশ্চিত করেছেন পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী। তিনি জানান, পরীমণি মঙ্গলবার সকাল ৯টা থেকে ১০টার মধ্যে ঢাকার মহানগর দায়রা জজ আদালতে হাজিরা দিতে যাবেন। সেখানে নতুন আদালতে তার স্থায়ী জামিনের আবেদন করা হবে এবং মামলার অভিযোগপত্র গ্রহণ সংক্রান্ত শুনানি হবে।

গত ৪ অক্টোবর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল। চার্জশিটে পরীমণির পাশাপাশি আসামি করা হয়েছে আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীকে।

গত ৪ আগস্ট সন্ধ্যা ৬টার পর বনানীর বাসা থেকে পরীমণিকে গ্রেপ্তার করে র‌্যাব। সে সময় তার বাসা থেকে বিভিন্ন ধরণের মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। পরের দিন ৫ আগস্ট বনানী থানায় পরীমণির বিরুদ্ধে মামলা দায়ের করে র‌্যাব-১। মামলায় ৩ দফা রিমান্ডে নেওয়া হয় এই অভিনেত্রীকে। গত ৩১ আগস্ট তার জামিন মঞ্জুর করে আদালত। পরে ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্ত হন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন