বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আজ হাইকোর্টে আরিয়ানের জামিন আবেদনের শুনানি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১০:১৬ এএম

মাদক মামলায় গ্রেফতার বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি আজ হবে মুম্বাই হাইকোর্টে। এর আগে বিশেষ আদালত আরিয়ানের জামিন মঞ্জুর করতে অস্বীকার করেছিল। জামিনের আবেদন খারিজ করে বিশেষ আদালত বলেছিল যে, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে. আরিয়ান মাদক সংক্রান্ত গতিবিধিতে নিয়মিত সামিল ছিলেন।

এনডিপিএস আদালতে শুনানিতে এনসিবি বলে যে, উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে আরিয়ানের হোয়াটসঅ্যাপে কথা হয়েছে। এই বিষয়ে তাদের কাছে প্রচুর তথ্য রয়েছে বলেও আদালতে দাবি করে এসসিবি। এরপরই, আরিয়ানের জামিনের আবেদন খারিজ করে আদালত। বিশেষ এনডিপিএস আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন আরিয়ানের আইনজীবী।

মুম্বাই হাইকোর্টে আরিয়ানের জামিন আবেদনের শুনানি আজ কখন শুরু হবে তার সময় এখনও জানা যায়নি। জানা গেছে, এই মামলায় গ্রেফতার ফ্যাশন মডেল মুনমুন ধামেচার জামিন আবেদনের শুনানিও আজ করবে হাইকোর্ট। বিশেষ আদালত মুনমুন ধামেচা (২৮) ও আরবাজ মার্চেন্ট (২৬) এর জামিনের আবেদনও খারিজ করে দিয়েছিল।

উল্লেখ্য, নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গত ৩ অক্টোবর মুম্বাই উপকূলের এক প্রমোদতরী থেকে মাদক বাজেয়াপ্ত হওয়ার ঘটনায় এই তিনজন সহ আরও কয়েকজনকে গ্রেফতার করেছিল। গত ৮ অক্টোবর মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত আরিয়ান খান, তার বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করে। তার পর থেকেই জেলে রয়েছেন শাহরুখ-পুত্র।

আরিয়ান ও মার্চেন্টকে আর্থার রোড জেলে রাখা হয়েছে। অন্যদিকে, ধামেচা বাইকুল্লার মহিলা জেলে বন্দি। বিশেষ এনডিপিএস আদালতে ছ’দিনের মধ্যে দু’বার খারিজ হয়েছে শাহরুখ-পুত্রের জামিনের আবেদন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন