বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

‘প্যারাসুট’ এর শুভেচ্ছাদূত তানজিন তিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ২:২৯ পিএম

বর্তমান সময়ে ছোট পর্দার তারকা অভিনেত্রী তানজিন তিশা, সময়ের সঙ্গে পাল্লা দিয়ে নানামাত্রিক কাজ দিয়ে হচ্ছেন প্রশংসিত। নাটকের বাইরে এখন বিজ্ঞাপন ও ওয়েবে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। এরই মধ্যে তিনি জানালেন নতুন খবর। সম্প্রতি ‘প্যারাসুট’ এর শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। ব্র্যান্ডটির সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিশা।

তানজিন তিশা বলেন, ‘‘প্যারাসুট নিহার হেয়ার অয়েল’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছি কিছুদিন আগে। তাদের সঙ্গে দুই বছরের চুক্তি, এ সময়টাতে তাদের বিভিন্ন এন্ডোরসমেন্টের সঙ্গে যুক্ত থাকবো।’’

জানা গেছে, তিনি ‘প্যারাসুট নিহার হেয়ার অয়েল’ এর বিজ্ঞাপনচিত্রেও অংশ নিয়েছেন কিছুদিন আগে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন তারকা নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। এই বিজ্ঞাপনের মধ্য দিয়ে অমিতাভ রেজার সঙ্গে ৯ বছর পর কাজ করলেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘অমিতাভ ভাইয়ের সাথে নয় বছর পর কাজ করেছি। ২০১২ সালে উনার নির্মিত রবি বিজ্ঞাপন দিয়েই আমি পরিচিতি পেতে শুরু করি। বলা যায়, ওটা আমার ক্যারিয়ারের টার্নিং ছিলো। এরপর আমাদের আর কাজ হয়নি। উনার সাথে কাজের অভিজ্ঞতা এক কথায় দারুণ।’

তানজিন তিশা এখন রয়েছেন ঢাকার অদূরে রাঙ্গামাটিতে। সেখানে দুটি নাটকের শুটিং শেষে ফিরবেন। ঢাকায় ফিরে বেশকিছু নাটক এবং ওয়েবে অংশ নেবেন। এছাড়া শিগগিরই মুক্তি পেতে চলেছে তার নতুন ওয়েব ফিল্ম ‘লোহার তরী’।

উল্লেখ্য, সম্প্রতি কোটি ভিউয়ের নতুন মাইলফলক স্পর্শ করেছেন এই অভিনেত্রী। এরইমধ্যে তানজিন তিশা অভিনীত ২১টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন