সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমার স্বামী এখন ব্যারিস্টার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৪:৪২ পিএম

২০০৫ সালের ক্লোজআপ ওয়ান বিজয়িনী মৌসুমী আক্তার সালমার স্বামী সানাউল্লাহ নূর সাগর সম্প্রতি ব্যারিস্টার হয়েছেন। মঙ্গলবার (২৬ অক্টোবর) গায়িকা নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে এ সুখবরটি জানিয়েছেন। এই গায়িকা নিজেও বর্তমানে আইন বিষয় নিয়ে পড়ছেন।

সালমা বলেন, ‘‘আমার স্বামী আজকে লন্ডনের লিংকনস-ইন থেকে ব্যারিস্টার হলো। এটা আমার জন্য পরম পাওয়া। স্বামীর এই অর্জনে আমি গর্বিত এবং আনন্দিত! ‘ব্যারিস্টার সানাউল্লাহ নূর সাগর’ মানুষ হিসেবেও অত্যন্ত নম্র, ভদ্র এবং মার্জিত! আমি আজ সত্যিই অত্যন্ত খুশি!’’

২০১৮ সালের ৩১ ডিসেম্বর ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে ঢাকা জজ কোর্টের আইনজীবী সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেন সালমা। তাদের সংসারে রয়েছে একমাত্র কন্যাসন্তান সাফিয়া নূর। করোনার কারণে বেশ কিছুদিন স্টেজ প্রোগ্রাম থেকে দূরে থাকলেও নিয়মিতই নতুন গানের ভিডিও প্রকাশ করে যাচ্ছেন তিনি। সম্প্রতি বেশ কিছু নতুন গানে কণ্ঠ দিয়েছেন কুষ্টিয়ায় জন্ম নেওয়া এই লোক-সংগীতশিল্পী।

উল্লেখ্য, কুষ্টিয়ার মেয়ে মৌসুমী আক্তার সালমা ‘ক্লোজআপ ওয়ান’ বিজয়ী হয়ে কয়েকটি লোকগীতি দিয়ে সারাদেশে ব্যাপক পরিচিতি পান। তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক গান গেয়ে শ্রোতাদের হৃদয় ছুঁয়ে দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন