বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় হত্যা মামলায় কিশোর গ্যাংয়ের ৩ সদস্যের স্বীকারোক্তি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৭:১৫ পিএম

খুলনার বটিয়াঘাটার আলোচিত মামুন হাওলাদার হত্যা মামলার আসামিকে কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে সিআইডি। খুলনা সিআইডির একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে। আসামিরা আজ মঙ্গলবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

সিআইডি জানায়, অনেক আগে থেকে আসামিদের সাথে নিহত মামুন হাওলাদারের পরিবারের বিরোধ ছিল। ২০১৯ সালের ১৭ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে স্থানয়ি রহিম সড়ক সংলগ্ন বেনাপোল-মোংলা রেল লাইনে আসামিরা মামুন হাওলাদার (২১) কে ডেকে আনে। এ সময় এলোপাতাড়ি মারপিট ও বিভিন্ন স্থানে আঘাত করে। ঘটনাস্থলেই মামুন মারা যায়।

এঘটনায় নিহতের বাবা বাবুল হাওলাদার পরদিন বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১০/১২ জনের নামে বটিয়াঘাটা থানায় হত্যা মামলা করেন। থানার মামলা নং-০৮ তারিখ-১৮/০৯/২০২১ খ্রিঃ ধারা ১৪৩/৩০২/৩৪ মামলা দায়ের করেন। সিআইডি খুলনা মামলাটির তদন্তভার গ্রহণ করেন।
সিআইডি খুলনা তদন্ত করে প্রযুক্তি ও গোয়েন্দা তৎপরতার সাহায্যে গত ২৪ অক্টোবর খুলনার জিরোপয়েন্ট, ছাছিবুনিয়া, হরিনটানা ও খুলনা মহানগরীতে অভিযান চালিয়ে আসামী নয়ন দেবনাথ ওরফে মুদি নয়ন (১৯), মোঃ রায়হান (১৮) ও মোঃ জাকারিয়া ওরফে জাকা (১৮) গ্রেপ্তার করে। সিআইডি আরো জানায়, তারা বিভিন্ন কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন ধরণের অভিযোগ রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন