শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মাদক মামলায় ফের জামিন না-মঞ্জুর আরিয়ানের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

মাদক মামলায় গতকাল মঙ্গলবারও জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান খান। আজ ফের এ মামলার শুনানি। জানা গেছে, আজ দুপুর আড়াইটা নাগাদ বম্বে হাইকোর্ট রায় দেবে। আরিয়ানের জামিন পিছিয়ে যাওয়ায় ফের আশাহত শাহরুখ ও গৌরী।

২ অক্টোবর মুম্বাইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এনসিবি। শোনা যায়, এনসিবি’র সেই টিমের নেতৃত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে। কর্ডেলিয়া ক্রুজের পার্টি থেকেই আরিয়ান ও তার সঙ্গীদের আটক করা হয়। বেশ কয়েক দফা জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর শাহরুখপুত্রকে গ্রেফতার করা হয়।
প্রথমে আর্থার রোড জেলের কোয়ারেন্টাইন সেলে রাখা হয় আরিয়ানকে। পরে অন্য জেলে পাঠানো হয়। ছেলের গ্রেফতারির বেশ কয়েকদিন বাদে আর্থার রোড জেলে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ। প্রথমে আরিয়ানের জামিনের ভার তিনি দিয়েছিলেন আইনজীবী সতীশ মানেশিণ্ডেকে। কিন্তু পরে আইনজীবী বদল করা হয়। গতকাল মঙ্গলবার বম্বে হাই কোর্টে আরিয়ানের পক্ষ থেকে সওয়াল করেন মুকুল রোহতগি। শোনা যায়, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে আরিয়ানের জামিনের তীব্র বিরোধিতা করা হয়। তাতে নাকি অভিযোগ করা হয়, শাহরুখপুত্র তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করছেন। এমনকি শাহরুখের ম্যানেজার পূজা দদলানি নাকি মুম্বাইয়ের এনসিবি অফিসে গিয়ে সাক্ষীকে প্রভাবিত করার চেষ্টা করেছেন। গতকাল দু’পক্ষের যুক্তি শোনার পরই নিজের সিদ্ধান্তের কথা জানান বম্বে হাই কোর্টের আইনজীবী।

উল্লেখ্য, মুম্বাইয়ে আরিয়ান মামলার এ গুরুত্বপূর্ণ শুনানির ঠিক আগেই দিল্লিতে যান এনসিবির জোনাল হেড। ইতোমধ্যেই তার বিরুদ্ধে তোলাবাজি, প্রতারণা ও টাকা দিয়ে সাক্ষী কেনার অভিযোগ জানানো হয়েছে। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে সমীর ওয়াংখেড়ে আবার পাল্টা অভিযোগে জানিয়েছেন, আরিয়ান-মামলা থেকে সরাতে তাঁকে যে কোনও অজুহাতে গ্রেফতার করা হতে পারে। শোনা গেছে, তোলাবাজির অভিযোগের জবাব দিতেই দিল্লি যান সমীর ওয়াংখেড়ে। যদিও এনসিবি কর্মকর্তা এ রটনা নস্যাৎ করে জানিয়ে দিয়েছেন ভিন্ন কারণে তিনি রাজধানীতে যান। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন