বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বাসে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:৪৫ এএম

রাজধানীর বাসে অপরিচিত যাত্রীর কাছ থেকে ডাবের পানি খেয়ে অচেতন হয়ে পরেন শফিকুল ইসলাম নামের এক ব্যবসায়ী। গত সোমবার রাতে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসকের পরামর্শে তার পাকস্থলী পরিষ্কার করা হয়েছে।

ভুক্তভোগীর ছেলে রিফাত ইসলাম বলেন, তাদের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে। পরিবার নিয়ে শনির আকড়া নতুন এ কে হাইস্কুল রোডের একটি বাসায় ভাড়া থাকেন। তার বাবা শফিকুল আগে একটি কোম্পানিতে চাকরি করতেন। সম্প্রতি চাকরি ছেড়ে এলাকায় মেলামাইনের একটি দোকান চালু করেছেন।

রিফাত আরও বলেন, তার বাবা সকালে বাসা থেকে বের হয়েছিলেন। সন্ধ্যায় বাহাদুর শাহ নামের মিনিবাসের স্টাফরা ফোন দিয়ে জানায়, তিনি সদরঘাট থেকে ওই বাসে উঠেছিলেন। বাসে উঠে আরেক ব্যক্তির সঙ্গে খুব হাসাহাসি করে ডাব খাচ্ছিলেন। কিছুক্ষণ পরে তাকে অচেতন অবস্থায় দেখা গেলেও অপর ব্যক্তিকে আর দেখা যায়নি।
তিনি বলেন, বাসের স্টাফরা তাকে যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডে নামিয়ে চলে যায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। তার সঙ্গে থাকা মোবাইল ফোনটি পাওয়া গেলেও মানিব্যাগটি নেই। মানিব্যাগে কত টাকা ছিল, তা জানা যায়নি।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, তার পাকস্থলী পরিষ্কার করার পর মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে পাঠিয়ে দেওয়া হয়। স্বজনদের বক্তব্য শুনে ধারণা করা হচ্ছে, তিনি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পরেছিলেন। তিনি আরও জানান, এর আগে গত শনিবার রাজধানীর পৃথক স্থানে বাসে অজ্ঞান পার্টির খপ্পরে অচেতন দুজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন