সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

সাইফউদ্দিনের বদলে মূল দলে রুবেল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৮:৪০ এএম | আপডেট : ২:১০ পিএম, ২৭ অক্টোবর, ২০২১

পিঠের পুরনো ইনজুরির নতুন করে আবার মাথা চাড়া দিয়েছে পেসার মোহাম্মদ সাইফউদ্দিনের। আর এ কারণে বিশ্বকাপের মাঝপথেই শেষ হয়ে গেছে তার বিশ্বকাপ মিশন। সর্বশেষ শ্রীলঙ্কার বিপক্ষে সুপার টুয়েলভের ম্যাচে খেলেছিলন সাইফউদ্দিন। আজ টাইগাররা সুপার টুয়েলভে নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নামবে ইংল্যান্ডের বিপক্ষে। এ ম্যাচটির ঠিক আগ মূহুর্তে ছিটকে গেলেন দলের অন্যতম সেরা এ পেসার।

এখন তার পরিবর্তে ১৫ জনের মূল স্কোয়াডে নেয়া হয়েছে অভিজ্ঞ পেসার রুবেল হোসনকে। তিনি রিজার্ভ খেলোয়াড় হিসেবে দলের সঙ্গে আরব আমিরাত ও ওমানে যান।

ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি গতকাল রাতে একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে রুবেল হোসেনের সংযুক্তির অনুমোদন দেয়ার বিষয়টি জানায়। আইসিসির ট্যাকনিক্যাল কমিটি এই অনুমোদন দেয়।

রুবেল হোসেন লাল-সবুজের হয়ে ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ফলে তার বেশ ভালোইনঅভিজ্ঞতা আছে। রুবেল হোসেন দলের সঙ্গে যেহেতু আগে থেকে সফরে রিজার্ভ খেলোয়াড় হিসেবে ছিলেন। ফরে স্বাভাবিকভাবে দলের সঙ্গেই বায়ো-বাবলে ছিলেন তিনি। এখন সাইফউদ্দিনের ইনজুরিতে দলের মূল খেলোয়াড় হিসেবেই যুক্ত হয়ে গেলেন।

২০১৫ ওয়ানডে বিশ্বকাপে রুবেলের বোলিং নৈপুণ্যে ইংল্যান্ডকে হারিয়েছিল বাংলাদেশ। এখন টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটির ঠিত আগ মূহুর্তে দলে ঢুকলেন তিনি। দলে এমন হঠাৎ পরিবর্তন আর্শীবাদই হয় কি না কে জানে!।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন