রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আরিয়ান কান্ডে বলিউডের ভূমিকা নিয়ে প্রশ্ন পরিচালক সঞ্জয় গুপ্তার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১১:২৫ এএম

মাদক মামলায় জেলবন্দি বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তার জামিনের অপেক্ষায় প্রহর গুনছেন শাহরুখের পুরো পরিবার। নাওয়া-খাওয়া ভুলে ছেলেকে ফিরে পাওয়ার প্রার্থনা করছেন শাহরুখ ও গৌরী। তবে গোটা ব্যাপারে কার্যত নিশ্চুপ বলিউড। তাই দেখেই ক্ষোভ প্রকাশ করেছেন পরিচালক সঞ্জয় গুপ্তা। তিনি বলছেন শাহরুখের এই দুর্দিনে গোটা ইন্ডাস্ট্রির চুপ করে থাকা কার্যত লজ্জার বিষয়।

তিনি টুইটারে জানান, “শাহরুখ খান শুরুর দিন থেকে এখনও পর্যন্ত সিনেমা জগতকে অনেক কিছু দিয়েছেন। ইন্ডাস্ট্রির এতদূর এগিয়ে আসার অন্যতম কারণ হল শাহরুখ খান। অথচ এই ইন্ডাস্ট্রি তাঁর দুর্দিনে পুরোপুরি নিশ্চুপ। যা একটি লজ্জার বিষয়।’

পরে তিনি আরও যোগ করে লেখেন, “আজ ওর ছেলে গেছে। কে বলতে পারে কাল আমার বা তোমাদের ছেলে যাবে না!তখনও কি তোমরা এভাবে চুপ করে থাকবে? ”

সঞ্জয় গুপ্তার এই টুইটারের প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার মিকা সিং লেখেন, “একদম ঠিক কথা দাদা, সবাই নাটক দেখছে কিন্তু কেই একটাও কথা বলছে না। আমি শাহরুখ খানের পাশে রয়েছি। আরিয়ানের জামিন অবশ্যই হওয়া উচিত। আমার মনে হয় ইন্ড্রাস্টির সকলের বাচ্চা একবার জেলে গেলে তবে ইউনিটি দেখাবে।”

তবে পরিচালক নিখিল দ্বিবেদী লেখেন, “না সঞ্জয়, এই সময় প্রত্যেকেই নিজেদের মান অভিমান দূরে সরিয়ে রেখে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন। পুরো ব্যাপারটাই শান্তভাবে। যাতে পরবর্তী নিশানা কেউ না হয়। আমি তোমাকে নিশ্চিত করছি প্রত্যেকেই নিঃশব্দে পাশে রয়েছেন শাহরুখের। কেউ কাপুরুষ নয়।”

কেউ প্রকাশ না করলেও কার্যত বলিউডের অন্দরেও চলছে ঠান্ডা লড়াই। একপক্ষ প্রকাশ্যে রয়েছে শাহরুখের পাশে রয়েছেন। অপরপক্ষ শান্ত মাথায় নিজেদের অস্তিত্ব বজায় রাখছেন।

প্রসঙ্গত, ৩ অক্টোবর গ্রেপ্তারির পর থেকে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান। সম্প্রতি অনন্যা পান্ডের নামও জড়িয়ে গেছে এই মাদক কাণ্ডের সঙ্গে। তিনি হাজিরা দিয়েছেন এনসিবির অফিসে। এনসিবি দাবি করেছে, আরিয়ান এবং অনন্যার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে এসেছে নানা তথ্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন