রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্রিকেট নিয়ে বিশেষ গান ‌‘চার ছক্কা মারো’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১১:৫৪ এএম

টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ মিশনে থাকা বাংলাদেশ ক্রিকেট টিমকে উজ্জীবিত করতে হয়েছে বিশেষ একটি গান। ‘চার ছক্কা মারো’ নামের বিশেষ এই গানটিতে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার, শওকত আলী ইমন, দিলশাদ নাহার কণা ও টিনা রাসেল। গানটির সুর-সংগীত আয়োজন করেছেন শওকত আলী ইমন। সম্প্রতি গানটি উন্মুক্ত হয়েছে নাগরিক টিভির ইউটিউব চ্যানেলে।

গানটি প্রসঙ্গে শওকত আলী ইমন বলেন, ‘জুলফিকার রাসেল আমার অনেক পছন্দের একজন গীতিকবি। যদিও আমাদের কাজের সংখ্যা খুবই কম। তবে এই গানটিসহ যে ক’টি কাজ করেছি, তার প্রত্যেকটি স্পেশাল। এই গানটি লিরিক প্রধান। আর আমি ছাড়া যে তিন জন গেয়েছেন, তারাও অসাধারণ শিল্পী। কাজটা দারুণ হয়েছে। আমার বিশ্বাস, এই গানটির রেশ ধরে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা এবং ক্রিকেটপ্রেমীরা আরও উজ্জীবিত হবেন।’

গানটির অন্যতম শিল্পী টিনা রাসেল বলেন, ‘বিশ্বকাপ ক্রিকেট আসর নিয়ে এটি আমার প্রথম গান। সঙ্গে গুণী শিল্পীদের পেয়েছি। এটা আমার জন্য অসাধারণ একটি অভিজ্ঞতা। আমাদের বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।’

দেখার মতো মারো/ নিজের খাতায় যোগ করে নাও/ দু’চারটে রান আরও/ হাত খুলে মারো/ চার ছক্কা মারো/ মন খুলে মারো/ বাড়বে রান আরও/ যেন বাংলাদেশ জেতে আরও!—এমন অনবদ্য কথাগুলো লিখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেল।

নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু জানিয়েছেন, বিশেষ এই গানটি এবারের বিশ্বকাপজুড়ে প্রচার হবে তাদের চ্যানেলে। পাশাপাশি উন্মুক্ত রাখা হলো প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন