রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় বিভাগে করোনায় প্রাণ গেল দুজনের, শনাক্ত ১০

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:৫৪ পিএম

খুলনায় বিভাগে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ১০ জনের। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮ জন। আজ বুধবার (২৭ অক্টোবর) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার এ তথ্য জানিয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, ২৪ ঘণ্টায় করোনায় খুলনা ও যশোরে ১ জন করে মারা গেছেন। করোনায় বিভাগে মোট মৃতের সংখ্যা এখন ৩ হাজার ১৬৯। মৃত ব্যক্তিদের মধ্যে খুলনা জেলায় সর্বোচ্চ ৮০৪ এবং সর্বনিম্ন সাতক্ষীরায় ৮৮ জনের মৃত্যু হয়েছে।

খুলনা ২০০ শয্যার ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকাল পারসন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ঝিনাইদহের হরিনাকুণ্ডুর মোমেনা (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।
স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা যায়, বিভাগে নতুন করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে সর্বোচ্চ রোগী চুয়াডাঙ্গায় চারজন। এছাড়া যশোর ও কুষ্টিয়া তিনজন করে করোনা শনাক্ত হয়েছে।

খুলনা বিভাগে করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১২ হাজার ৬৯৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ১৩ হাজার ৫৮১ জন।

শনাক্তের সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ২৭ হাজার ৯৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। সবচেয়ে কম মাগুরায় শনাক্তের সংখ্যা ৪ হাজার ১৫৮ জন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন