রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আরিয়ানকে ছেড়ে বেরোব না আমি, বাবাকে বললেন আরবাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ২:৪৬ পিএম

গত ৩রা অক্টোবর মাদককান্ডে গ্রেফতার করা হয় শাহরুখ পুত্র আরিয়ান খানকে। মুম্বাইয়ের প্রোমদতরী থেকে ওইদিন আরিয়ানের সাথে গ্রেফতার করা হয় তার বন্ধু আরবাজ মার্চেন্টকেও। এই মুহুর্তে আরিয়ানের সঙ্গে আর্থার রোড জেলেই রয়েছেন ব্যবসায়ী আসলাম মার্চেন্টের ছেলে আরবাজ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আসলাম মার্চেন্ট জানান, তাকে ছেলে আরবাজ জানিয়ে দিয়েছেন তিনি আরিয়ানকে কখনও একা ছাড়বেন না।

ভারতীয় সংবাদমাধ্যমকে আসলাম বলেন, ‘‘আমি যখন জেল থেকে ওর সঙ্গে দেখা করে বেরিয়ে আসছিলাম তখন আরবাজ আমায় বলে, ‘বাবা আমি কোনও অবস্থাতেই আরিয়ানকে একা ছাড়ব না। আমরা একসাথে এখানে এসেছিলাম, আর একসাথেই বর হব।’ ওর এই কথাগুলি আমার মন ছুঁয়ে গিয়েছে। ওর কাছে বন্ধুত্বের দাম অপরিসীম।’’

এর আগে আসলাম জানিয়েছিলেন আরবাজ আর আরিয়ান দু'জনেই ভাবতে পারেনি তাদের জামিন পেতে এতদিন লেগে যেতে পারে। আপাতত মুম্বাই হাইকোর্টে চলছে তাদের জামিনের শুনানি।

গ্রেফতার হওয়ার পর থেকে এনসিবি হেফাজতে রাখা হয়েছিল আরিয়ান ও আরবাজ দু'জনকেই। ৮ অক্টোবর থেকে তারা রয়েছেন বিচারবিভাগীয় হেফাজতে। আটক করার সময় আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি। আরবাজের কাছ থেকে পাওয়া গিয়েছিল চারস। তবে, আরিয়ানের ওপর মাদক পাচারের অভিযোগ এনেছে এনসিবি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন