রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আরিয়ান জামিন পাবেন কিনা, আজ জানাবে আদালত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ২:৪৭ পিএম

মঙ্গলবার (২৬ অক্টোবর) মুম্বাই হাইকোর্টে দীর্ঘ শুনানি হয় আরিয়ানের জামিন আবেদনের। আরিয়ানের হয়ে উচ্চ আদালতে লড়ছেন ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। কিন্তু রায় ঘোষনা না করেই সন্ধ্যায় শুনানি স্থগিত হয়ে যায়। তাই ফের আজ (২৭ অক্টোবর) কিছুক্ষনের ভিতর শুনানি শুরু হবে মুম্বাই হাইকোর্টে।

এদিকে গতকালও হাইকোর্টে আরিয়ানের জামিনের বিরোধিতা করেছে এনসিবি। সরাসরি তারা দাবি করেছে, আরিয়ানের সঙ্গে যোগ রয়েছে আন্তর্জাতিক মাদক মামলার। যার ফলে আরিয়ানের জামিন হলে সেক্ষেত্রে এনসিবির তদন্তে প্রভাব পড়তে পারে বা তথ্য ও প্রমাণ লোপাটের আশঙ্কা রয়েছে। তাই ফের বেঁকে বসে এনসিবি। আরো অভিযোগ করা হয়, শাহরুখের ম্যানেজার পূজা দদলানি নাকি মুম্বাইয়ের এনসিবি অফিসে গিয়ে সাক্ষীকে প্রভাবিত করার চেষ্টা করেছেন।

আরিয়ানের আইনজীবী মুকুল রোহাতগি আদালতে বলেন, ‘আরিয়ান মাদকের ক্রেতা নন। সেই ক্রুজে তাকে অতিথি হিসেবে ডাকা হয়েছিল। পার্টি শুরু হওয়ার আগেই তাদের আটক করা হয়। তাছাড়া আরিয়ানের কাছ থেকে কোনও মাদক পাওয়া যায়নি। পাশাপাশি এফআইআর শিটে মোবাইল বাজেয়াপ্ত করার কোনও উল্লেখই নেই অথচ আটক করার পরই মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে আরিয়ানের। এখনও পর্যন্ত আরিয়ানের কোনও মেডিক্যাল পরীক্ষাও হয়নি যেখানে প্রমাণ হয় আরিয়ান মাদক নেন।’

এর আগেও দু’বার ম্যাজিস্ট্রেট আদালত ও দায়রা আদালতে আরিয়ানের জামিনের আবেদন খারিজ করা হয়েছে। আরিয়ানের কাছ থেকে মাদক উদ্ধার হয়নি, তবু শুধুমাত্র হোয়াটসঅ্যাপ চ্যাটের ওপর ভিত্তি করে বারবার জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়া নিয়ে প্রশ্ন তুলেছে বিশেষজ্ঞ মহলও। এদিকে গতকালই মাদক মামলায় অপর দুই অভিযুক্ত মণীশ রাজগড়িয়া ও অভিন সাহুর জামিন মঞ্জুর করে এনডিপিএস কোর্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন