বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালকিনি-ডাসারে লড়বেন ৪৪ জন চেয়ারম্যান প্রার্থী

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৭:৫৫ পিএম

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রত্যাহারের শেষ দিনে মাদারীপুরের কালকিনি ও ডাসার উপজেলার ১৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন এবং সাধারণ সদস্য পদে ২৯ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন। এতে আগামী ১১ নভেম্বর ১২ ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়বেন ৪৪ জন প্রার্থী। বুধবার সকল প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেয়া হয়। বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু করবেন প্রার্থীরা।

কালকিনি উপজেলা নির্বাচন কর্মকর্তা দীপক বিশ্বাস জানান, মঙ্গলবার প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে যেসব প্রার্থীরা তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন তারা হলেন, সিডিখানের স্বতন্ত্র প্রার্থী সরদার আবদুল মান্নান, বালিগ্রামের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আকন, গোপালপুরের স্বতন্ত্র প্রার্থী সাহাদাত সরদার ও শিকারমঙ্গলের চেয়ারম্যান প্রার্থী রোকেয়া বেগম। এছাড়া ১৩ ইউপি থেকে ২৯ জন সাধারণ সদস্য প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেয়।

তিনি আরো জানান, বর্তমানে ১৩ ইউনিয়নের মধ্যে রমজানপুর ইউনিয়নের একজন চেয়ারম্যান পদে প্রার্থী থাকায় তিনি বিনাপ্রতিদ্বন্ধিতায় বিজয়ী হওয়ার পথে। বাকি ১২ ইউনিয়নের চেয়ারম্যান পদে লড়বেন ৪৪ জন প্রার্থী। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৪ জন প্রার্থী এবং সাধারণ সদস্য পদে চূড়ান্ত ভোটযুদ্ধে নামবেন ৩৭১ জন প্রার্থী। আগামী ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের সব ধরণের প্রস্তুতি শেষ হয়েছে। প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এখন প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোটের গণসংযোগ করতে পারবেন। এ নির্বাচনে ১ লাখ ৬৯ হাজার ৬৩৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনকে ঘিরে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন