শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে গনি মোল্লা হত্যা

থানায় মামলা গ্রহণ না করার অভিযোগ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

বরিশালে গনি মোল্লা হত্যার ঘটনায় আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন স্বজনরা। গত ১০ অক্টোবর হিজলা উপজেলার মান্দ্রারচর কুশুরিয়া গ্রামে জমি ও ফসল নষ্ট করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন গনি মোল্লা। মারধরের পরদিন গনি মোল্লাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পুনরায় হামলা চালায় প্রতিপক্ষরা। এতে গত ২০ অক্টোবর মৃত্যু হয় গনি মোল্লার। গতকাল বরিশাল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত গনি মোল্লার স্ত্রী হাজেরা বেগম বলেন, গত ১০ অক্টোবর গনি মোল্লার চাচাতো ভাই বাবুল মোল্লার সাথে জমি ও ফসল নষ্ট করা নিয়ে একই এলাকার আলী হোসেন জমাদ্দারের ছেলে খলিল জমাদ্দারসহ সহযোগীদের হাতাহাতি হয়। ঘটনার এক পর্যায়ে সন্ত্রাসীরা মিলে গনি মোল্লাকে পিটিয়ে আহত করে। এসময় বাবুল মোল্লার চাচাতো ভাই গনি মোল্লাকে বাঁচাতে এলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। গনি মোল্লা গুরুতর আহত হলে স্বজনরা প্রথমে তাকে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে সন্ত্রাসী বাহিনী পুনরায় হামলা করে।
এতে ঘটনাস্থলেই গনি মোল্লার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী হাজেরা বেগম বাদী হয়ে হিজলা থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ মামলা না নিয়ে গড়িমসি করছে বলেও অভিযোগ করেন নিহত গনি মোল্লার স্ত্রী।
এ বিষয়ে হিজলা থানার ওসি ইউনুস মিয়া বলেন, গনি মোল্লা আগে থেকেই ক্যান্সার আক্রান্ত ছিলেন। মারধরের পর হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এখন পর্যন্ত পোস্টমর্টেম রিপোর্ট পাওয়া যায়নি, পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় কেউ মামলা করতে থানায় আসেনি বলেও জানান ওসি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন