বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হাজীগঞ্জে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

ভিডিও ভাইরাল করার হুমকি

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

গোসলের ভিডিও করে ভাইরাল করার হুমকি দিয়ে আপত্তিকর কাজে জড়ানোর অপবাদে আত্মহত্যা করেছে প্রবাসীর স্ত্রী সুবর্না। ঘটনাটি ঘটে গতকাল বুধবার সকালে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার গন্ধ্যর্বপুর উত্তর ইউনিয়নের আহাম্মদপুর গ্রামের তালুকদার বাড়িতে। নিহত সুবর্না হাজীগঞ্জ পৌর এলাকার বদরপুর গ্রামের কাতার প্রবাসী শরীফ উল্যাহর স্ত্রী। ভাসুর আবু তাহের গোসলের ভিডিও করে ভাইরাল করার হুমকি দিয়ে কু প্রস্তাব দেয় ছোট ভাইয়ের স্ত্রী সুবর্নাকে ।

নিহত সুবর্নার বাবা ঝন্টু তালুকদার জানান, আমার মেয়ে সুবর্নাকে আড়াই বছর আগে বদরপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে শরিফের সাথে বিয়ে দেই। কিছুদিন যাবার পর আমার মেয়ের জামাই প্রবাসে চলে যায়। সে থেকে তার বাসুর আবু তাহের তাকে কুপ্রস্তাব দিয়ে আসছে। শুধু তাই নয় সে আমার মেয়ের গোসলের ভিডিও ধারণ করে তাকে ব্লাকমেইল করে। সোমবার তারা আমার স্ত্রীকে খবর দিয়ে মেয়েকে আমার বাড়ি পাঠিয়ে দেয়। ওইদিন রাতেই তারা আমার মেয়ের শাশুড়ি পেয়ারা বেগম আমার বাড়ি এসে মেয়ের বিরুদ্ধে উল্টো শাসিয়ে যায়। এ নিয়ে সুবর্নার মন খারাপ হয়ে যায়।
এদিকে সকালে আমরা ঘরের একটি কক্ষে বসে কথা বলছিলাম এর ফাঁকে সে অন্য রুমে গিয়ে উড়না পেঁচিয়ে আড়ার সাথে আত্মহত্যা করে। মেয়ের মত্যুর জন্য তার বাসুর তাহেরকে দায়ী করছি। হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ তদন্ত ইব্রাহিম খলিল জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তে তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন