সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেই রাষ্ট্রদ্রোহ মামলা, যোগীর হুমকি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১০:৪৯ এএম

টি-২০ ক্রিকেট বিশ্বকাপে পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেই রাষ্ট্রদ্রোহের মামলা করা হবে। এমনটাই হুমকি দিয়েছেন ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

রাজ্যটির মুখ্যমন্ত্রী আদিত্যনাথ জানিয়েছেন, যারা পাকিস্তানের হয়ে গলা ফাটাবে তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করা হবে। উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, লখনউ, আগ্রা, বরেলি, সীতাপুরের সাতজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তারমধ্যে পাঁচজনেক গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে দেশবিরোধী স্লোগান দেওয়ার অভিযোগ রয়েছে। শুধু তাই নয়, পুলিশের দাবি, সোশ্যাল মিডিয়ায় উসকানিমূলক প্রচার চালাচ্ছিল তারা।

উল্লেখ্য, গত রোববার পাকিস্তানের কাছে হারতে হয়েছে ভারতকে। বিশ্বকাপের আসরে প্রথমবার। আর সেই জয়েই উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন রাজস্থানের উদয়পুরের এক স্কুল শিক্ষিকা নফিসা আটারি। হোয়াটসঅ্যাপে পাকিস্তানের জয়ে উচ্ছ্বসিত স্টেটাস দেন তিনি। এরপরই তাকে বরখাস্ত করা হয়।

প্রসঙ্গত, ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে এখনও সরগরম ভারত। এর আগে কখনোই বিশ্বকাপে ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। ৫০ ওভারের ক্রিকেটে ৭-০ এবং টি-২০ ম্যাচে ৫-০ ফলাফলে এগিয়ে ছিলেন কোহলিরা। কিন্তু ইতিহাসের চাকা ঘুরে যায় রোববার।

ম্যাচের পরে জাতীয় দলের সাবেক তারকা ও বর্তমানে বিজেপি সংসদ সদস্য গৌতম গম্ভীর টুইট করে জানিয়ে দেন, ভারতে থেকেও যারা পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন তারা কেউ ভারতীয় নন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
jack ali ২৮ অক্টোবর, ২০২১, ১২:০৯ পিএম says : 0
কত বড় জঘন্যতম নরপিচাশ নরাধম আল্লাহ এদেরকে ধ্বংস করে দাও. Ameen
Total Reply(0)
Feroz Khan ২৮ অক্টোবর, ২০২১, ৮:৪১ পিএম says : 0
এই সব যোগিদের কারণে এক দিন ভারত ১৭ টুকরা হয়ে যাবে।এটা ভবিষ্যৎ। হয়তো যোগি বুঝতে পারছে না।কিন্তু সেদিন আসবে এবং আবার মানুষ উল্লাস করবে।
Total Reply(0)
Najmol Hasan Rajib ২৮ অক্টোবর, ২০২১, ৮:৪০ পিএম says : 0
এই মুর্খো গুলো নেতা হলো কি করে, এদের হাতে যদি থাকে কোনো দেশ চালানোর দায়িত্ব, তবে সে দেশে শান্তি আসবে কিকরে, এরা তো জানে সুধু হিন্দু মুসলিম ইসু তৈরি করা, প্রতিবেশী দেশের সাথে বিভাজন তৈরি করা, আর জয়শ্রী রাম বলে ধর্মান্ধ মানুষদের বোকা বানিয়ে রাজনৈতিক ফায়দা হাসিল করে,
Total Reply(0)
Mahmud Hasan ২৮ অক্টোবর, ২০২১, ৮:৪০ পিএম says : 0
এগুলো হল পৃথিবীর বুকে জঞ্জাল।
Total Reply(0)
Opurbo Projapoti ২৮ অক্টোবর, ২০২১, ৮:৪১ পিএম says : 0
ওকে দাদা পাকিস্থান জয়ে উচ্ছ্বাস করা বন্ধ। এখন থেকে ভারত হারে উচ্ছাস হবে
Total Reply(0)
এম আর চৌধুরী ২৮ অক্টোবর, ২০২১, ৮:৪১ পিএম says : 0
যোগীর শাসনামলে এলাকার জীবনযাত্রা বড়ই করুণ এবং মুসলমানদের অবস্থা আরো করুণ
Total Reply(0)
ash ২৯ অক্টোবর, ২০২১, ৪:৩৯ এএম says : 0
AI KOSHAI GULOR KARONE E VAROTO DHONGSHO HOBE !!!
Total Reply(0)
Riaz ৩ নভেম্বর, ২০২১, ২:২৩ পিএম says : 0
মাথা মোটা শুনেছি. কিন্তু এমন বলদ মার্কা কথা বলবে ভাবতেই পারিনি. খেলাধূলার সাথে দেশদ্রোহীতার সম্পর্ক.. বা বা বা বলদ এর বাচ্চা বলদ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন