সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

ইনজুরিতে ম্যাককয়, ক্যারিবীয়দের বিশ্বকাপ দলে হোল্ডার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১০:৪৯ এএম

জেসন হোল্ডারের বিশ্বকাপের চূড়ান্ত দলে না থাকাটা অনেকের কাছেই বিস্ময়কর লেগেছিল, সাম্প্রতিক পারফর্মেন্স কিংবা দলে অবদান সবকিছুই হোল্ডারের পক্ষে ছিল। তবুও চূড়ান্ত দল নয়, তার জায়গা হয়েছিল রিজার্ভ দলে, অবশেষে চূড়ান্ত দলেও ঢুকে গেলেন জেসন হোল্ডার।

তবে হোল্ডারের অন্তর্ভূক্তির প্রক্রিয়াটা ওয়েস্ট ইন্ডিজের জন্য স্বস্তির নয়, কারণ ইঞ্জুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া পেসার ওবেদ ম্যাককয়ের জায়গায় সুযোগ পেয়েছেন ক্যারিবিয়ান এই অলরাউন্ডার। হোল্ডারের অন্তর্ভূক্তি ও ম্যাককয়ের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ, কোন ক্রিকেটাররের বদলি হিসেবে দলে যুক্ত করতে আইসিসির টেকনিক্যাল কমিটির অনুমোদন প্রয়োজন হয়। ইতোমধ্যে সেই অনুমোদনও পেয়েছেন হোল্ডার জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি।

সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে একাদশে ছিলেন ওবেদ ম্যাককয়, তবে খেলতে পারেননি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচটিতে। তখন অবশ্য জানানো হয়নি না খেলতে পারার কারণ, অবশেষে তা জানা গেলো তার বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ার পরেই।

রিজার্ভ দলে থাকা জেসন হোল্ডার দলের সাথে থাকায় কোন সমস্যায় পড়তে হয়নি ওয়েস্ট ইন্ডিজকে৷ এবারের বিশ্বকাপে সময়টা ভালো কাটছে না বর্তমান চ্যাম্পিয়নদের, প্রথম দুই ম্যাচের দুটিতেই হেরে সেমিফাইনালে খেলার সম্ভাবনা কঠিন করে ফেলেছে তারা।

আগামীকাল বাংলাদেশের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ, গুরুত্বপূর্ণ ম্যাচের আগে অভিজ্ঞ জেসন হোল্ডারের অন্তর্ভূক্তি নিশ্চিত ভাবেই সুবিধা দিবে ক্যারিবিয়ানদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন