শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

ক্রিকেটারদের উচিৎ খেলায় মনোযোগ দেওয়া : দুর্জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১২:৩৮ পিএম | আপডেট : ১২:৩৮ পিএম, ২৮ অক্টোবর, ২০২১

ফেসবুক ও অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমে মনোযোগ না দিয়ে খেলায় মনোযোগ দেওয়ার জন্য ক্রিকেটারদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয়। দলের সাম্প্রতিক পারফরম্যান্সে ফেসবুকে চলমান তীব্র আলোচনা-সমালোচনার প্রেক্ষিতে এমন মন্তব্য করেছেন তিনি।

স্কটল্যান্ড ও শ্রীলঙ্কার কাছে পরাজয়ের পর বাংলাদেশের বিশ্বকাপ পারফরম্যান্সকে অনেকেই তুলেছেন কাঠগড়ায়। বুধবার (২৭ অক্টোবর) টাইগাররা হেরেছে ইংল্যান্ডের কাছেও। এই ম্যাচের আগে আবুধাবিতে গণমাধ্যমের মুখোমুখি হন দুর্জয়।

এ সময় তিনি বলেন, ‘সোশ্যাল মিডিয়া তো গণমাধ্যম না। এটা স্বাভাবিক যোগাযোগমাধ্যম। এখানে যে যেমন পারে তেমন বলছে। এটা নিয়ে ক্রিকেটারদের মাথা না ঘামিয়ে খেলায় মনোযোগ দেওয়া উচিৎ। মাঠের বাইরের জিনিসগুলো নিয়ে চিন্তা না করে ক্রিকেটারদের উচিৎ মাঠে যা হচ্ছে তা নিয়ে ভাবা।’

বাংলাদেশ দলের পারফরম্যান্স, সিনিয়রদের অভিমান, বোর্ড সভাপতির অসন্তোষ- সবকিছু মিলিয়ে কয়দিন ধরেই অস্বস্তি দেশের ক্রিকেট আঙিনায়। দুর্জয় মনে করেন, মাঠের বাইরের জিনিস নিয়ে ভাবনা বাদ দিলে দল ভালো ক্রিকেটের ছন্দ ফিরে পাবে। সেমিফাইনালে কোয়ালিফাই নিয়ে না ভেবে আপাতত ভালো পারফরম্যান্সের প্রত্যাশা দুর্জয়ের।

তিনি বলেন, ‘আসলে মাঠের বাইরের জিনিসগুলো বেশি ছড়িয়ে গেছে। এটা থেকে সরে গিয়ে ভালো করা উচিৎ। আর এখন সেমিফাইনাল নিয়ে ভাবছি না, আমি চাই বাকি ম্যাচগুলো বাংলাদেশ ভালো করুক।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন