মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

জাভি হতে পারেন নতুন কোচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১:২৬ পিএম

বার্সেলোনার কোচ হিসেবে দায়িত্ব দেয়া হতে পারে কিংবদন্তি জাভিকে। গতকাল রাতে লা লিগায় রায়ো ভায়োকানোর বিপক্ষে হারের পরপরই রোনাল্ড কোম্যানকে বরখাস্ত করা হয়।

নিজের পুরো ক্যারিয়ার বার্সায় কাটানোর পর ২০১৫ সালে কাতারের ক্লাব আল সাদে যোগ দেন তিনি। সেখানে প্রথমে খেলোয়াড়, এরপর কোচের দায়িত্ব নেন।

এ মৌসুমের শুরু থেকেই বার্সার অবস্থা টালমাটাল। ফলে তখন থেকেই চাকরি যায় যায় অবস্থা ছিল কোম্যানের। তবুও আর্থিক সমস্যার কারণে তাকে নিয়ে ধৈর্য্য ধরেছিল ক্লাবটি। কিন্তু ভায়োকানোর বিপক্ষে হারার পর সব ধৈর্যের চ্যুতি ঘটে এবং রাতেই তাকে বরখাস্ত করা হয়। পরিস্থিতি যেহেতু কয়েকদিন ধরেই টালমাটাল ছিল, জানা গেছে এ কারণে গত কয়েক সপ্তাহ ধরেই কোচের দায়িত্ব নিতে জাভির সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছিল স্প্যানিশ জায়ান্টরা। আজ এ ব্যপারে চূড়ান্ত কথাও হয়ে যেতে পারে।

জাভিকে ক্লাবের সমর্থকরাও বেশ পছন্দ করে। ফলে তিনি যদি কোচ হিসেবে আসেন তাহলে সমর্থকরা খুশিই হবেন। জাভি ১৭৯৮ সাল থেকে শুরু করে ২০১৫ সাল পর্যন্ত ন্যু ক্যাম্পে খেলেছেন। এই সময়ে ম্যাচ খেলেছেন ৭৬৭টি।

এদিকে এর আগেও জাভির সরণাপন্ন হয়েছিল বার্সা। তবে সে সময় তিনি তাদের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন, কারণ তিনি তখন কোচিং ক্যারিয়ারে মাত্র পা রেখেছিলেন। কিন্তু এখন তিনি এ বিষয়ে অভিজ্ঞ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন