বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন লুকে চমকে দিলেন আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ২:৫৪ পিএম

ছোট ছোট করে ছাঁটা চুল, গাল, থুতনি ভর্তি সাদা দাড়ি। এক নিমেষেই যেন অনেকটা বয়স বেড়ে গিয়েছে বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের। সম্প্রতি তার এমন ছবি ভাইরাল হতেই অবাক সবাই। এ কী চেহারা হয়েছে অভিনেতার! হঠাৎ করে এমন বুড়িয়ে গেলেন কী করে সেটাই বুঝে উঠতে পারছেন না নেটপাড়ার বাসিন্দারা। একঝলক দেখে যে কেউ চমকে উঠবেন।

সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় আমিরকে পেতেই ঝলসে ওঠে ক‍্যামেরার লেন্স। ক‍্যাজুয়াল টিশার্ট ও শর্টসে দেখা গিয়েছে এদিন তাকে। হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন অভিনেতা। তারপর মাস্ক খুলতেই নজরে পড়ে তার নতুন লুক। আর তার নতুন লুক দেখে চমকে ওঠেন ফোটোগ্রাফাররা। তখনি অবশ্য সবার কাছ থেকে এই নতুন স্টাইলের জন‍্য প্রশংসাও পান আমির।

তবে নেটিজেনদের বক্তব্য, দ্বিতীয় বিয়ের বিচ্ছেদের পরেই এমন অবস্থা হয়েছে আমিরের। মাস কয়েক আগেই কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন অভিনেতা। তবে তারা জানিয়েছিলেন একে অপরের ভাল বন্ধু হয়েই থাকবেন। সে প্রতিশ্রুতি রাখতেও দেখা গিয়েছে আমির কিরণকে।

উল্লেখ্য, গত ৩ জুলাই হঠাৎ করেই কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন আমির। এক যৌথ বিবৃতি তারা জানান, স্বামী-স্ত্রী হয়ে নয়, তবে সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা। এছাড়া তাদের একমাত্র ছেলে আজাদ রাও খানের দেখাশোনা দু’জন মিলেই করবেন। এমনিক সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট— যেগুলোতে তাদের প্যাশন রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন তারা।

এরপর ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং নিয়েই ব্যস্ত ছিলেন আমির খান। গত মাসেই শেষ করেছেন ‘লাল সিং চাড্ডা’র শুটিং। জনপ্রিয় হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’ এর হিন্দি রিমেক এটি। গোটা ছবি জুড়ে বিভিন্ন লুকে দেখা যাবে আমিরকে। ‘লাল সিং চাড্ডা’ তে আমির ছাড়াও থাকছেন কারিনা কাপুর খান, মোনা সিং এবং নাগা চৈতন‍্য। এটি নাগার প্রথম বলিউড ছবিও বটে। শেষমেষ সব সমস‍্যা মিটিয়ে আগামী বছর ভ‍্যালেন্টাইনস ডে তে মুক্তি পাওয়ার কথা ‘লাল সিং চাড্ডা’র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন