বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দেবের নামে কলকাতায় চায়ের দোকান খুললেন ভক্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৫:৩৭ পিএম

প্রিয় নায়ককে ভালবেসে কেউ রক্ত দিয়ে চিঠি লেখেন। কেউ ঘণ্টার পর ঘণ্টা নায়ককে দেখার জন্য সুপারস্টারের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকেন। কেউ বুকে লেখেন প্রিয় অভিনেতার নাম। এবার কলকাতায় টলিউডের সুপারস্টার দেবের নামে চায়ের দোকান খুলেছেন তার এক গুণমুগ্ধ ভক্ত। ফ‍্যানমেড পোস্টার বা চিঠির বদলে প্রিয় তারকার নামে আস্ত একখানা দোকান খুলে বসা চমক বইকি।

জানা গিয়েছে, এই দোকানের মালিকের নাম অর্ণব গুহ। পেশায় তিনি একজন ফটোগ্রাফার। পাশাপাশি নতুন শুরু করেছেন এই চায়ের দোকান। নাম, ‘দেব এন টি’। নামের সঙ্গে মানানসই ভাবে আপাদমস্তক দেবের ছবি দিয়ে সাজানো ছোট্ট, ছিমছাম দোকানটি।

কী কী পাওয়া যাবে দোকানে? সামনেই সাজিয়ে রাখা মেনু থেকে জানা যায়, মিলবে একাধিক রকম চা। এলাচ চা, মালাই চা, কেশরি চা ছাড়াও ব্যবস্থা রয়েছে তন্দুর চায়েরও। দামও রাখা হয়েছে সাধ্যের মধ্যেই। দক্ষিণ কলকাতার রুবির কাছে অভিষিক্তার সামনেই রয়েছে ‘দেব এন টি’। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল অর্ণবের এই নতুন দোকানের কনসেপ্ট।

এদিকে চলতি বছর পুজাতেই মুক্তি পেয়েছে দেবের দুইটি নতুন ছবি। দেব অভিনীত ‘গোলন্দাজ’ এবং প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। দুইটি ছবিই বেশ ভাল ব‍্যবসা করেছে বক্স অফিসে। আগামীতে ‘কিশমিশ’ ও ‘টনিক’ও মুক্তির অপেক্ষায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন