সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

আরেকবার জমজনসন্তানের বাবা হচ্ছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ১২:৪০ এএম | আপডেট : ১২:৪১ এএম, ২৯ অক্টোবর, ২০২১

ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো জানিয়েছেন তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের ঘর আলো করে পৃথিবীতে আসছে জমজ সন্তান।  নিজের ইনস্টাগ্রামে এ খবরটি জানান সিআরসেভেন। এর আগেও আরেকবার জমজ সন্তানের বাবা হয়েছেন তিনি। 
 
পর্তুগিজ সুপারস্টার ইনস্টাগ্রামে জর্জিনা ও তার একটি ছবি প্রকাশ করেন, সেই ছবিতে আল্ট্রাস্নোগ্রামের একটি ছবি ধরে রেখেছেন তিনি।  ছবির শিরোনামে রোনালদো লেখেন, 'আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের ঘরে আসছে জমজ সন্তান। আমাদের অন্তর ভালোবাসায় ভরে গেছে। তাদের দেখা পেতে অপেক্ষা করতে পারছি না।'
 
ইনস্টাগ্রামে এ ছবি প্রকাশ করার পরই তার ভক্তরা শুভেচ্ছা বার্তা জানাতে থাকেন।  'তোমাদের জন্য খুবই আনন্দিত' মন্তব্য করেন একজন। আরেকজন লেখেন, 'রোনালদো নিজেই একটি ফুটবল দল তৈরী করছে।' 
 
২০১৬ সাল থেকে একসঙ্গে আছেন রোনালদো ও জর্জিনা। সব মিলিয়ে রোনালদোর এখন চারজন ছেলে মেয়ে। এখন এ তালিকায় যোগ হতে যাচ্ছে আরো দুজন। 
 
জর্জিনার ঘরে রোনালদোর রয়েছে অ্যালানা মার্টিনা নামে তিন বছরের একটি মেয়ে। জমজ হিসেবে রয়েছে চার বছর বয়সী ইভা মারিয়া ও মাতেও। রোনালদো এ জমজ সন্তানগুলোর বাবা হয়েছেন সারোগেটের মাধ্যমে। আর তার সবার বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের বয়স ১০ বছর। যদিও জুনিয়রের মা কে সেটি গোপন রেখেছেন সিআরসেভেন। 
 
জর্জিনা রোনালদোর চার সন্তানের সবার দেখাশুনা করেন। আর সকলকে সমান আদর দিয়ে বড় করছেন বলেই জর্জিনাকে একটু বেশি ভালোবাসেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী এ পর্তুগিজ তারকা।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন