শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচনকে সামনে রেখে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত হচ্ছে: শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ২:১২ পিএম

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে অস্থিতিশীল করতে চক্রান্ত করছে। ঐক্যবদ্ধভাবে তাদেরকে রুখে দিতে হবে।

আজ শুক্রবার সকালে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন। দীপু মনি বলেন, অশুভ শক্তির মানুষগুলো সংখ্যায় খুব বেশি নয়, কিন্তু তারা সংঘবদ্ধ। আমরা সংঘবদ্ধ নই। তাই আমাদের ঐক্যবদ্ধ হয়ে তাদেরকে রুখে দিতে হবে। এ দেশ অসাম্প্রদায়িক ও সম্প্রীতির দেশ। এ দেশে আমরা সব ধর্মের মানুষ একসঙ্গে মিলেমিশে থাকব।

কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার ঘটনাকে কেন্দ্র করে চাঁদপুরের হাজীগঞ্জে হামলা ও সংঘর্ষের ঘটনায় ক্ষতিগ্রস্তদের অনুদান উপলক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ২৮টি ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠান ও দুটি পরিবারকে অনুদান দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MONILA MAHTAB ২৯ অক্টোবর, ২০২১, ৩:০৫ পিএম says : 0
Education Minister, kindly think for your own Department. already Bangladesh Education Collapse. why Worry for Elections? Election not your Departments. your Party can pass without Election Voting শিক্ষামন্ত্রী, অনুগ্রহ করে আপনার নিজের বিভাগের জন্য চিন্তা করুন। ইতিমধ্যে বাংলাদেশের শিক্ষা বিপর্যস্ত। নির্বাচন নিয়ে চিন্তিত কেন? নির্বাচন আপনার বিভাগ নয়। আপনার দল নির্বাচন ভোট ছাড়া পাস করতে পারেন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন