শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খেলাধুলা

নেইমারের বিষ্ফেরক মন্তব্য, ‘ভেতরে কি হয় বাইরের কেউ জানেনা’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১:২৯ পিএম

অন্যরা (দলের বাইরের মানুষরা) কি বলে, কি সমালোচনা করে এসব কোন কিছুই প্রভাব পরে না খেলা বা নিজ জীবনে, এমন দাবীই করছেন পিএসজির তারকা ফুটবলার নেইমার। তার বিশ্বাস ফুটবলে দীর্ঘদিনের অভিজ্ঞতার কারণে এ সব বিষয়গুলো বেশ ভালোভাবেই সামাল দিতে পারেন তিনি।

আজ লিগ ওয়ানে লিলের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে নেইমারের পিএসজি। এ ম্যাচ জয়ের পরই সমালোচকদের নিয়ে এমন মন্তব্য করেছেন তিনি।

'সমালোচনা সাধারণ বিষয়। আমি ১৫ বছর ধরে পেশাদার ফুটবল খেলছি, আর আমি এগুলো গুনাতেও ধরি না। সবচেয়ে গুরুত্বপূর্ণ সমালোচক হলাম আমি নিজে।' বলেন নেইমার।

তিনি আরো বলেন, 'আমাকে জানতে হয় আমার দলের জন্য আমি কি করি। যারা বাইরের মানুষ তারা জানেন না ভেতরে কি হয়। তারা (বাইরের সমালোচকরা) জানে না আমরা কি করছি। তবে এটা ঠিক আছে। আমি সেই আগের মতোই আছি। যে রকম সবসময় ছিলাম।'

এদিকে লিলের বিপক্ষে পিছিয়ে পরেও শেষ পর্যন্ত জয় তুলে নিয়েছে পিএসজি। এক্ষেত্রে বড় অবদান রেখেছেন নেইমার। ম্যাচের শেষ দিকে এসে ডি মারিয়াকে দিয়ে গোল করান তিনি। নেইমার চাইলে ওই সময় নিজেও গোলবার লক্ষ করে শট করতে পারতেন। কিন্তু তা না করে তিনি ডি মারিয়াকে পাস দেন এবং দলকে জয় এনে দিয়ে পূর্ণ তিন পয়েন্ট নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ãçhhìp jr 10 ৩ নভেম্বর, ২০২১, ৮:১৭ পিএম says : 0
নেইমার অনেক ভালো প্লেয়ার ওকে নিয়ে সমালোচনা করা উচিত না মাঠে অনেক ভালই খেলেন নেইমার।একবার ভাবেন তো প্রতিটা ম্যাচে নেইমার কে কতবার ফাউল করা হয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন