সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং দিবস উদযাপন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৬:৫৬ পিএম

রাজশাহীতে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং দিবস-২০২১ উদযাপন করা হয়েছে। ‘মুজিববর্ষের পুলিশ নীতি-জনসেবা আর সম্প্রীতি’ প্রতিপাদ্যে শনিবার দিবসটি উদযাপন করা হয়। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) পক্ষ থেকে রাজশাহী কলেজে অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।
সকালে প্রধান অতিথি হিসেবে বেলুন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক। এরপর শারিরীক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়। পরে রাজশাহী কলেজ মিলনায়তনে আলোচনা সভা ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে নগরীর ১২টি থানার কমিউনিটি পুলিশিংয়ের সদস্যরা অংশ নেন।
অনুষ্ঠানে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিংয়ের সংগঠকদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। আরএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
উপস্থিত ছিলেন আরএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মজিদ আলী, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বৃহত্তর রাজশাহীর হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি তপন কুমার সেন, রাজশাহী হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, নগর পূজা উদযাপন কমিটির সভাপতি অলোক কুমার দাস, বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ হাবিবুর রহমান, বর্তমান অধ্যক্ষ আব্দুল খালেক। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন