বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

আল্লাহ মহানবী (সা.)-কে মানব জাতির কাছে পাঠিয়ে বড়ই দয়া করেছেন

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

মহান আল্লাহ তায়ালা প্রিয় নবীর প্রেমে সৃষ্টি করেছেন এ পৃথিবী, মানুষকে হেদায়ত তথা শিক্ষা দানের জন্য প্রেমের নবী(সা.)-কে মানবরূপে মানব জাতির কাছে পাঠিয়ে বড়ই দয়া ও অনুগ্রহ করেছেন। তিনি কোরআনের নূর তথা ফয়েজে কোরআন দিয়ে উম্মাতের অন্তরকে পরিশুদ্ধি করতেন। ওনার উত্তরসূরি হিসেবে যুগে যুগে আওলাদে রাসূল, খলিফায়ে রাসূল (সা.) অলি, গাউস কুতুবগণ আসবেন। এরই ধারাবাহিকতায় কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা ফয়েজে কোরআনের মাধ্যমে মানুষের অন্তকরণকে পবিত্র করে ছৈয়্যদুল মুরছালিন নবী করিম (সা.) এর মুহাব্বত জাগ্রত করার যে ব্যবস্থাপনা দিয়েছেন তা বর্তমান বিশ্বে বিরল। গত শুক্রবার সংযুক্ত আরব আমিরাতের আজমান ইন্টারন্যাশনাল উইনার্স ক্লাবে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কাগতিয়া আলীয়া দরবারের পীর ছাহেব।

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ, সংযুক্ত আরব আমিরাতস্থ শাখাসমূহের উদ্যোগে আযোজিত পবিত্র জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সা.) মাহফিলে সভাপতিত্ব করেন প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব মুহাম্মদ হারুন এম, আজাদ। এতে বক্তব্য রাখেন সংগঠনের শারজাহ শাখার সচিব মাওলানা মাহাবুবুল আলম বোগদাদী, রাস আল খাইমা শাখার সচিব মাওলানা জাফর আহমদ, মুহাম্মদ নুরুল আলম, মুহাম্মদ জাহাঙ্গীর আলমসহ আরো অনেকে।

সংযুক্ত আরব আমিরাতের মাটিতে সর্ববৃহৎ ধর্মীয় এই মাহফিল করার সুযোগ করে দেয়ায় কাগতিয়ার পীর ছাহেব আমিরাতের শাসকদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরিশেষে দেশ, জাতি, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, অগ্রগতি ও উপস্থিত সকলের ইহকালীন কল্যাণ, পরকালীন মুক্তি, প্রধানমন্ত্রী ও তার পরিবারের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন