শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

জিজির মায়ের ওপর হামলার অভিযোগ অস্বীকার জায়ানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৬:৫২ পিএম

জনপ্রিয় গায়ক জায়ান মালিক ও ফ্যাশন মডেল জিজি হাদিদের বিচ্ছেদ হয় গেছে। তাদের ছোট একটি কন্যা সন্তান আছে, তার নাম খাই। জায়ান ও জিজি ঠিক করেছেন,  মেয়েকে বাবা-মা দু’জনেরই ভালবাসা, স্নেহ ও মমতা দিয়ে বড় করবেন তারা। বর্তমান আধুনিক সমাজে যেটাকে বলা হয় কো-প্যারেন্টিং। এর আগে জিজির মা ইয়োলান্ডা হাদিদের ওপর হামলার অভিযোগও উঠে জায়ানের বিরুদ্ধে।

বিষয়টি আদালতে পৌঁছালে এবং জিজির সাথে জায়ানের উত্তপ্ত তর্ক হয়েছিল। এরপরেই দুজনের আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়েছে বলে জানা গেছে। তবে জায়েন আদালতে দোষ স্বীকার না করলেও শাস্তি মেনে নেন। বিচারক তাকে ৯০ দিনের পরীক্ষায় রেখেছেন এবং তাকে একটি রাগ ব্যবস্থাপনা কোর্স সম্পন্ন করতে হবে, তারপরে তাকে নিরাপত্তার জন্য স্ক্রীন করা হবে। ততক্ষণ পর্যন্ত তাকে ইয়োলান্ডার সঙ্গে কোনো যোগাযোগ না করতে বলা হয়েছে।

যদিও এর আগে যখন এই অভিযোগের ব্যাপারে বিভিন্ন কথা শোনা যাচ্ছিল, তখন এ বিষয়ে কোনো বিবৃতি দেননি। এমনকি নিজের টুইটারেও বিস্তারিত কিছু জানাননি জায়ান। তিনি চেয়েছিলেন, বিষয়টি পারিবারিকভাবেই সমাধান করতে। যাতে বাইরের পৃথিবীর কেউ না জানে। অন্যদিকে, ইয়োলান্ডা হাদিদও জনম্মুখে এ ব্যাপারে কিছু জানাননি। এছাড়া পার্টনার জিজি হাদিদ ‘ই নিউজ’কে দেওয়া পৃথক বিবৃতিতে নিজের এবং সন্তানের জন্য সর্বোচ্চ গোপনীয়তা চেয়েছিলেন।

কিন্তু রায়ের পরে, জিজির মা ইয়োলান্ডা হাদিদের ওপর হামলা ও বিচ্ছেদ প্রসঙ্গে গণমাধ্যমের কাছে মুখ খুলেছেন জায়ান মালিক। সাবেক ‘ওয়ান ডিরেকশন’র এই তারকা বিনোদন পোর্টাল টিএমজেডের কাছে দাবি করেন, ইয়োলান্ডা হাদিদের ওপর হামলার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

টিএমজেডকে দেওয়া সাক্ষাৎকারে জায়ান মালিক বলেন, আমি দৃঢ়ভাবে ইয়োলান্ডা হাদিদের ওপর আক্রমণের বিষয়টি অস্বীকার করছি। এছাড়া আমার মেয়ের স্বার্থে এ ব্যাপারে আর বিস্তারিত কিছু বলতে চাইছি না। তিনি আরো বলেন, আমি আশা করবো ইয়োলান্ডা তার মিথ্যা অভিযোগগুলো পুনর্বিবেচনা করবেন এবং ঘরোয়াভাবেই ঝামেলা মিটমাট করবেন।

উল্লেখ্য, জায়ান-জিজির বিচ্ছেদ নিয়ে যখন আলোচনা তুঙ্গে, সে সময় জিজির মা ইয়োলান্ডা হাদিদ দাবি করেছিলেন, জায়ান তার গায়ে হাত তুলেছেন। সে সময় জিজি বাড়িতে ছিলেন না। পুলিশের কাছে অভিযোগ দায়ের করার কথাও নাকি ভেবেছিলেন ইয়োলান্ডা।

শাশুড়িকে হামলা – এই অভিযোগের কথা সামনে আসার পর জায়ানও টুইটারে নিজের কথা বলেছিলেন। তিনি বলেছিলেন, তার পার্টনার জিজি বাড়িতে ছিলেন না। সপ্তাহখানেকের জন্য বাইরে গিয়েছিলেন। সে সময় তাদের বাড়িতে আসেন ইয়োলান্ডা। গোটা ঘটনা জনসমক্ষে আসায় ক্ষুব্ধ হয়েছেন জায়েন। তিনি মনে করেন, বিষয়টা পারিবারিক ও ব্যক্তিগতই রাখতে পারতেন ইয়োলান্ডা।

২০১৫ সাল থেকে চুটিয়ে প্রেম করেন জনপ্রিয় সংগীতশিল্পী ও গীতিকার জায়ান মালিক ও মার্কিন সুপার মডেল জিজি হাদিদ। প্রেমের পাঁচ বছরের মাথায় ২০২০ সালে তাদের কোলজুড়ে এক কন্যা সন্তান জন্ম নেয়। তবে তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হননি। এর আগে অস্ট্রেলিয়ান গায়ক কোডি সিম্পসন এবং নিক জোনাসের ভাই জো জোনাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন জিজি হাদিদ। অন্যদিকে পেরি এডওয়ার্ডসের সঙ্গে তিন বছর প্রেম করেন জায়ান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন