ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

মহানগর

মহিলা দল নেত্রীদের প্রতি ফখরুল গণতন্ত্র পুনরুদ্ধারে জোরালো ভুমিকা পালন করতে হবে

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের মৌলিক অধিকার আদায়ে নেতাকর্মীদের জোরালো ভূমিকা পালনের আহŸান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল রোববার এক শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ আহŸান জানান।
দুপুর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দলের নবগঠিত কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের পক্ষ থেকে বিএনপি মহাসচিবকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধার, মানুষের বাক-ব্যক্তি স্বাধীনতা ও মৌলিক অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে জোরালো ভূমিকা পালনের জন্য জাতীয়তাবাদী মহিলা দলকে সবসময় দৃঢ় মনোবল নিয়ে প্রস্তুত থাকতে হবে।
অনুষ্ঠানে আগত নবগঠিত জাতীয়তাবাদী মহিলা দলের সকল পর্যায়ের নেতাকর্মীকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে মির্জা ফখরুল ইসলাম বলেন, সারাদেশে জাতীয়তাবাদী মহিলা দলকে সুসংগঠিত, শক্তিশালী ও গতিশীল করতে একযোগে কাজ করে যেতে হবে। ঢাকা মহানগর মহিলা দলের উদ্দেশে বিএনপি মহাসচিব বলেন, ওয়ার্ডে ওয়ার্ডে ও মহল্লায় মহল্লায় সংগঠনকে শক্তিশালী করতে কাজ করতে হবে। দেশের মোট জনসংখ্যার অর্ধেকেরও বেশী নারী এবং পুরুষের চাইতে নারী ভোটার সংখ্যাও বেশী। কাজেই জাতীয়তাবাদী মহিলা দলের মাধ্যমে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নীতি ও আদর্শ দেশব্যাপী ছড়িয়ে দিতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন